• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আজকের সাতক্ষীরা

সাতক্ষীরায় সংঘবদ্ধ প্রতারকচক্রের ৯ সদস্য আটক

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ২ অক্টোবর ২০২০  

সাতক্ষীরার মাগুরা এলাকা থেকে তিন নারীসহ ৯ জন সংঘবদ্ধ প্রতারকচক্রকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে সদর উপজেলার মাগুরা গ্রামের সাইফুল ইসলামের বাড়ি থেকে তাদের আটক করা হয়। এ সময় উদ্ধার করা হয়েছে নগদ ১৮ হাজার ১০০ টাকা।

আটককৃতদের বিরুদ্ধে উক্ত তিন নারীকে দিয়ে পতিতাবৃত্তির নামে বিভিন্ন জায়গা থেকে খরিদ্দার ডেকে তাদের জিম্মি করে মোটা অঙ্কের অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ রয়েছে। আটককৃতরা হলেন, সাতক্ষীরা শহরের পলাশপোল এলাকার আব্দুল হান্নান মোল্যার ছেলে রাজু মোল্যা (২৭), সদর উপজেলার মাগুরা গ্রামের সাইফুল ইসলামের ছেলে দেলোয়ার হোসেন সোহান (২১), তার স্ত্রী সাদিয়া সুলতানা (১৮), একই গ্রামের আফসার সদরদারের ছেলে আবু বক্কর সিদ্দিক শুভ (২৪), মৃত ছাকার আলী আলী কচির ছেলে সাইফুল ইসলাম (৪২), বরিশাল জেলার কোতোয়ালি থানার কালীবাড়ি এলাকার নিখিল নন্দির ছেলে মিঠুন নন্দি (৩০), সাতক্ষীরা সদর উপজেলার গোবরদাড়ি এলাকার শহিদুল ইসলামের ছেলে আমিনুর ইসলাম (৫০), বেতলা গ্রামের জনি সরদারের স্ত্রী রুমা খাতুন ইতি (২০), আশাশুনি উপজেলার কুন্দুড়িয়া গ্রামের মৃত ইসমাঈল হোসেনের স্ত্রী খালেদা আক্তার মিতা (২২)।

সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর্জা সালাহ উদ্দীন শুক্রবার বেলা সাড়ে ১১টায় সদর থানায় এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের জানান, সংঘবদ্ধ এই চক্রটি দীর্ঘদিন ধরে উক্ত তিন নারীকে দিয়ে মোবাইলে মাধ্যমে বিভিন্ন জায়গা থেকে পতিতা বৃত্তির নামে খরিদ্দার ডেকে তাদের জিম্মি করে সুবিধাজনক স্থানে আটকে রেখে বিকাশ, রকেট ও অন্যান্যভাবে মোটা অঙ্কের অর্থ হাতিয়ে নিয়ে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে রাতে সদর থানার পুলিশ মাগুরা গ্রামের সাইফুলের বাড়িতে অভিযান চালিয়ে উক্ত তিন নারীসহ সাতজন সংঘবদ্ধ জিম্মিকারী ও দুই খরিদ্দারকে আটক করে। এ সময় সেখান থেকে উদ্ধার করা নগদ ১৮ হাজার ১০০ টাকা। তিনি আরও জানান, আটককৃতদের বিরুদ্ধে ২০১২ সালের মানবপাচার ও প্রতিরোধ দমন আইনে ১২(১)১৩/৮ ধারায় সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। প্রেস ব্রিফিংকালে আরও উপস্থিত ছিলেন, সদর থানার ভারপ্রাপ্ত (ওসি) আসাদুজ্জামানসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা