• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আজকের সাতক্ষীরা

জেলা আ`লীগের জরুরি সভায় দুর্যোগ ও ত্রাণ উপকমিটি গঠন

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ২৮ মে ২০২১  

সাতক্ষীরা জেলা রেডক্রিসেন্ট সোসাইটি মিলনায়তনে ঘূর্ণিঝড় ইয়াসের ক্ষয়ক্ষতির তাৎক্ষণিক ত্রাণ কার্যক্রম পরিচালনার জন্য সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের আহ্বানে জেলা শহরে বসবাসরত নেতৃবৃন্দের উপস্থিতিতে এক জরুরি মতবিনিময়সভা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর সংসদ সদস্যের সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, জেলা পরিষদ চেয়ারম্যান মো: নজরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, সর্বজনাব সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহীদুল ইসলাম ও শেখ সাহিদ উদ্দীন, যুগ্ম-সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, সাংগঠনিক সম্পাদক কাজী আক্তার হোসেন, দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি, সাংস্কৃতিক সম্পাদক শামীমা পারভীন রতœা, তথ্য ও গবেষণা সম্পাদক আফসার আলী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: সুব্রত ঘোষ, মহিলা সম্পাদিক শিমুন শামস্, নির্বাহী সদস্য এসএম শওকত হোসেন, আসাদুজ্জামান অসলে চেয়ারম্যান, শেখ আব্দুর রশিদ, শেখ নাছেরুল হক, সাহাদত হোসেন, নাজমুন নাহার মুন্নি, শেখ মনিরুল হোসেন মাসুম ও ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম প্রমুখ নেতৃবৃন্দ।

সভায় জেলা আওয়ামী লীগের ব্যানারে ক্ষতিগ্রস্ত এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ সাতক্ষীরা পানি উন্নয়ন বোর্ডের প্রকৌশলীদের সাথে মতবিনিময়, সংবাদ সম্মেলন করা এবং স্থায়ী টেকসই বেড়িবাধ নির্মাণে পানি সম্পদ মন্ত্রণালয়ের দৃষ্টি আকর্ষণসহ বিভিন্ন সিদ্ধান্ত গৃহিত হয়।
সভায় শেখ সাহিদ উদ্দীনকে আহবায়ক ও এড. আজহারুল ইসলামকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের দুর্যোগ ও ত্রাণ উপকমিটি গঠন করা হয়। উল্লেখ্য, এই কমিটির কাছে জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দকে সর্বপ্রকার সাহায্য সহযোগিতা করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো। প্রেসবিজ্ঞপ্তি

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা