• বুধবার ১৫ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১ ১৪৩১

  • || ০৬ জ্বিলকদ ১৪৪৫

আজকের সাতক্ষীরা

বিয়ের পিঁড়িতে ক্রিকেটার সাইফউদ্দিন

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ২ মার্চ ২০২৩  

ঘরের মাটিতে ইংল্যান্ডের বিপক্ষে সাদা বলের সিরিজ চলছে। কিন্তু বাংলাদেশ জাতীয় দলের স্কোয়াডে নেই পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। এই সময়টাতেই জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে যাচ্ছেন ২৬ বছর বয়সী এই ক্রিকেটার।

আজ বৃহস্পতিবার (২ মার্চ) দুপুরে সাইফউদ্দিনের নিজ শহর ফেনীর গ্র্যান্ড সুলতান কনভেনশনে হলে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। বিষয়টি সাইফউদ্দিনের পারিবারিক সূত্র নিশ্চিত করেছে।

ওই সূত্র জানিয়েছে, পরিবারের পছন্দের পাত্রীর সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন সাইফউদ্দিন। কনের নাম কাজী ফাতেমা তুজ জারা; তিনি এবার এইচএসসি পরীক্ষায় উর্ত্তীন হয়ে অনার্স ভর্তির জন্য আবেদন করেছেন।

এই উপলক্ষে গতকাল বুধবার সন্ধ্যায় একই ভেন্যুতে জমকালো আয়োজনে সাইফ-জারা জুটির গায়ে হলুদের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এই সময়ের দুটি ভিডিও নিজের ব্যক্তিগত ফেসবুক আইডিতে পোস্ট করেছেন সাইফউদ্দিন।

সাইফউদ্দিনকে সেই ভিডিওতে গানের তালে তালে বেশ উল্লাসের সঙ্গে নাচতে দেখা গেছে। এছাড়া গেল মঙ্গলবার নিজের হবু স্ত্রীর হাতে '৭৪' লেখা ডিজাইনে মেহেদী লাগানো ছবি ফেসবুক প্রোফাইলের ডেতে দিয়েছিলেন সাইফ।

দ্বিতীয় ইংনিস শুরু করতে যাওয়ার আগে সাইফউদ্দীনের মা জহুরা বেগম ও বড় ভাই কফিল উদ্দীন সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন। বিয়ের প্রসঙ্গে সাইফউদ্দিন জানান, 'আনুষ্ঠানিকভাবে সবকিছু জানানো হবে।'

একসময়ে বাংলাদেশ দলে নিয়মিত মুখ ছিলেন সাইফউদ্দিন। তবে চোটের কারণে দীর্ঘদিন ধরে জাতীয় দলের বাইরে রয়েছেন তিনি। ২০২১ সালের জুন মাসে জিম্বাবুয়ের বিপক্ষে সর্বশেষ ওয়ানডে ম্যাচে খেলেছেন সাইফ।

এরপর চোট কাটিয়ে গত টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের দলে ছিলেন তিনি। কিন্তু পুরোপুরি ফিট না হওয়ায় বিশ্বকাপের দলে তাকে রাখেনি টিম ম্যানেজমেন্ট।

এদিকে সদ্য শেষ হওয়া বিপিএলেও ছন্দে ফিরতে পারেননি সাইফউদ্দিন। খুলনা টাইগার্সের হয়ে একাদশেও নিয়মিত ছিলেন না এই পেস অলরাউন্ডার। তাই আগামী ১৫ মার্চ থেকে শুরু হতে যাওয়া ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) আগে ছুটির সময়ে বিয়ের কাজ সেরে নিচ্ছেন ডানহাতি এই পেসার।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা