• বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

আজকের সাতক্ষীরা

দেবহাটা প্রেসক্লাবে নবাগত ইউএনও আসাদুজ্জামানকে সংবর্ধনা

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০২৩  

দেবহাটা প্রেসক্লাবের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও নবাগত উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামানকে যোগদান পরবর্তী সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহষ্পতিবার (৭ ডিসেম্বর) বেলা ১২টায় নিজস্ব কনফারেন্স রুমে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে দেবহাটা প্রেসক্লাব।

প্রেসক্লাব সভাপতি মীর খায়রুল আলমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওনের সঞ্চালনায় উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রেসক্লাবের উপদেষ্টা মন্ডলীর অপর সদস্য উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. মুজিবর রহমান। এতে নবাগত ইউএনও আসাদুজ্জামান সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি ছিলেন দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নুরুস সালাম সিদ্দিক ও প্রকল্প বাস্তবায়ন অফিসার শফিউল বশার।
সভায় প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব ও আব্দুর রব লিটু, বর্তমান কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি অধ্যাপক রাজু আহমেদ ও আবু হুরাইরা, যুগ্ম সাধারণ সম্পাদক মোমিনুর রহমান ও লিটন ঘোষ বাপি, সাংগঠনিক সম্পাদক সুমন পারভেজ বাবু, দপ্তর সম্পাদক মিজানুর রহমান, ক্রীড়া ও সাহিত্য বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন সবুজ, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক এম.এ মামুন, কার্যনির্বাহী সদস্য বায়েজিদ বোস্তামি উজ্জ্বল ও রুহুল আমিন, সদস্য এসএম নাসির উদ্দীন, আব্দুস সালাম, সুমন কুমার ঘোষ সুজন, দিপঙ্কর বিশ্বাস, সজল ইসলাম, এস.কে অভি উপস্থিত ছিলেন।

এসময় নবাগত উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামানকে ফুল ও শুভেচ্ছা স্মারক দিয়ে বরণ করে নেন প্রেসক্লাব নেতৃবৃন্দ।

পরে দুপুর দেড়টায় প্রেসক্লাবের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে সর্বসম্মতিক্রমে কার্যনির্বাহী কমিটির শুন্য অর্থ সম্পাদক পদে সদস্য আব্দুস সালামকে মনোনীত করা হয়। পাশাপাশি প্রেসক্লাবের উন্নয়ন ও সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধিতে নানামূখি উদ্যোগ ও সিদ্ধান্ত রেজুলেশনের মাধ্যমে গৃহীত হয়।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা