• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

আজকের সাতক্ষীরা

ভারতীয় দম্পতি নিহতের ঘটনায় ট্রাকচালক-হেলপার গ্রেপ্তার

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২৩  

সাতক্ষীরায় ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ভারতীয় দম্পতি নিহত হওয়ার ঘটনায় ঘাতক ট্রাকের চালক ও হেলপারকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রোববার (২৬ নভেম্বর) ভোর সাড়ে ৩টার দিকে সাতক্ষীরার কালিগঞ্জ এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। আজ দুপুরে এক সংবাদ সম্মেলনে র‌্যাব এই তথ্য জানায় ।

গ্রেপ্তারকৃত ট্রাক চালক ও হেলপার হলেন, মো. রেজাউল করিম (৩৮) ও মোঃ ইয়াকুব হোসেন (২২)। তারা সবাই কালিগঞ্জ উপজেলার বাসিন্দা।

শনিবার (২৫ নভেম্বর) সকাল সোয়া ৭টার দিকে সাতক্ষীরা শহরের অদূরে তালতলাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের সদর দপ্তরের সামনে সাতক্ষীরা-খুলনা মহাসড়কে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক ভারতীয় প্রকৌশলী ও তার স্ত্রী ঘটনাস্থলে নিহত হন। তারা ছুটিতে দেশে যাওয়ার জন্য খুলনা থেকে ভোমরা ইমিগ্রেশন চেকপোষ্টের দিকে যাচ্ছিলেন। ঘটনার ২৪ ঘন্টা না পেরুতেই রোববার ভোর রাত সাড়ে ৩টায় সাতক্ষীরার কালীগঞ্জ থেকে চালক ও হেলপারকে গ্রেপ্তার করতে সমর্থ হয় র‌্যাব।

সড়ক দূর্ঘটনায় নিহত ভারতীয় দম্পতি হলেন, ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের উত্তর ২৪ পরগনা জেলার ১৫ স্টেশন রোড, নলতা/দমদম এলাকার নিমাই চন্দ্র বিশ্বাসের ছেলে প্রকৌশলী অসিম কুমার বিশ্বাস (৫৯) তার স্ত্রী ছবি বিশ্বাস (৪৮)।

র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের কমান্ডার এএসপি নাজমুল হক বলেন, গতকাল শনিবার সকাল সাতক্ষীরা-খুলনা মহাসড়কে বিজিবি ক্যাম্পের সামনে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে দুই ভারতীয় নাগরিক প্রকৌশলী অসিম কুমার বিশ্বাস ও তার স্ত্রী ছবি বিশ্বাস নিহত হন। এঘটনায় গুরুতর আহত হয় প্রাইভেটকারটির চালক রফিকুল ইসলাম সজীব। প্রকৌশলী অসীম কুমার বিশ্বাস খুলনা-মোংলা রেল লাইন প্রজেক্টে ডেপুটি জেনারেল ম্যানেজার হিসেবে কাজ করতেন।

তিনি আরও বলেন, দুর্ঘটনার পর থেকেই ঘাতক ট্রাকের চালক পালিয়ে যান। গোপন সংবাদের ভিত্তিতে ২৪ ঘণ্টার মধ্যে তাদের গ্রেপ্তার করা হয়। আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য চালক ও হেলপারকে সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা