• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

আজকের সাতক্ষীরা

সাতক্ষীরা জেলা আইনজীবী সহকারী সমিতির সাধারণ সভা

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২৩  

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সাতক্ষীরা জেলা আইনজীবী সহকারী সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২২ নভেম্বর) দুপুরে সমিতির কার্যালয়ের ২য় তলায় জেলা আইনজীবী সহকারী সমিতির সভাপতি মো. আব্দুস সাত্তার’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সাতক্ষীরা জেলা আইনজীবী সহকারী সমিতির সাধারণ সভায় সাংগঠনিক বিষয় তুলে ধরে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক আবদুল মান্নান বাবলু।

এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আইনজীবী সহকারী সমিতির সাবেক সভাপতি গোলাম নবী, আব্দুল হান্নান, জিএম রুহুল আমিন. বিমল কৃষ্ণ সরকার, সহ-সভাপতি রমজান আলী, তারক চন্দ্র রায়, সাবেক সাধারণ সম্পাদক সুনীল কুমার মন্ডল, রকিবুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক এম শফিকুল ইসলাম, সহ-সম্পাদক দেবাশীষ মন্ডল, কোষাধ্যক্ষ নরেশ মল্লিক, সদস্য মো. কামরুল ইসলাম, ধর্ম বিশ্বাস মোহন, আনোয়ার হোসেন, আবু সাঈদ, আবু সাঈদ বিশ্বাস, অডিট কমিটির আহবায়ক মো. সিরাজুল ইসলাম, যুগ্ম আহবায়ক মো. আবু সাঈদ, সদস্য সচিব বসু ঘোষ, সদস্য মো. শাহাদাৎ হোসেন, মো. রেজাউল ইসলাম, অমল কুমার গাইন ও মো. মইন উদ্দীন প্রমুখ।

সাতক্ষীরা জেলা আইনজীবী সহকারী সমিতির সেপ্টেম্বর ২০২৩ পর্যন্ত আয়-ব্যয়ের হিসাব দাখিল করা হয়। আয় ধরা হয়েছে ১১লক্ষ ৮৭ হাজার ৮৫৪ টাকা এবং ব্যয় ধরা হয়েছে ১১লক্ষ ৩৫ হাজার ৫৮৯ টাকা। স্থিতি ধরা হয়েছে ৫২ হাজার ২৫৬ টাকা। ২০১৮ সাল থেকে ২০২২ সাল পর্যন্ত বিগত ২ কমিটির ক্রুটিপূর্ণ হিসাবের টাকা আদায় সংক্রান্ত বিষয় সাধারণ সভায় বিস্তারিত আলোচনা করা হয় এবং বিগত কমিটির ক্রুটিপূর্ণ হিসাব নিকাশের বিষয়ে সংগঠনের সাবেক সভাপতি আব্দুর রহমানকে আহবায়ক করে ৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এসময় সাতক্ষীরা জেলা আইনজীবী সহকারী সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন সাতক্ষীরা জেলা আইনজীবী সহকারী সমিতির সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান শিমুল।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা