• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

আজকের সাতক্ষীরা

গাজায় নিহতদের স্মরণে সাতক্ষীরায় প্রদীপ প্রজ্বলন

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ২২ নভেম্বর ২০২৩  

গাজায় ইসরায়েলের বর্বর হামলা এবং বাংলাদেশে রাজনীতির নামে অগ্নিদগ্ধ হয়ে নিহতদের স্মরণে সাতক্ষীরায় প্রদীপ প্রজ্বলন কর্মসূচি পালন করা হয়েছে। আজ মঙ্গলবার (২১ নভেম্বর) সন্ধ্যা ৬টায় সাতক্ষীরার শহীদ আব্দুর রাজ্জাক পার্কস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে সম্মিলিত সাংস্কৃতিক জোট সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে এই কর্মসূচি পালিত হয়।

কর্মসূচিতে স্বাগত বক্তব্য রাখেন সম্মিলিত সাংস্কৃতিক জোট সাতক্ষীরা জেলা শাখার সভাপতি বিশিষ্ট কণ্ঠশিল্পী আবু আফফান রোজ বাবু। আরো বক্তব্য রাখেন মানবাধিকার কর্মী মাধব চন্দ্র দত্ত, উদীচী শিল্পগোষ্ঠী সাতক্ষীরা জেলা সংসদের সভাপতি শেখ সিদ্দিকুর রহমান, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক শেখ মোসফিকুর রহমান মিলটন, বর্ণমালা একাডেমির সাধারণ সম্পাদক ও জেলা যুব মহিলালীগের সিনিয়র সহসভাপতি নাহিদা পান্না, নবধারা একাডেমীর পরিচালক কামরুল ইসলাম, নোঙ্গর মিউজিক্যাল একাডেমির সাধারণ সম্পাদক শহীদ হাসান রেবু, সাতক্ষীরা সেকেন্দার একাডেমির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মুন্না, শিল্পায়ন একাডেমির সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান, ফানুস নাট্য দলের প্রতিক রুদ্র প্রমূখ ।

এ সময় আরো উপস্থিত ছিলেন আজমল স্মৃতি সংসদের দিলরুবা রোজ, নোঙ্গর মিউজিক্যাল একাডেমির সভাপতি ফারুক হোসেন সোহাগ, নাট্য অভিনেতা শেখ মনিরুজ্জামান, বর্ণমালা একাডেমির লিটন সিকদার, বিশ্বভরা প্রাণ কেন্দ্রের সঙ্গীতা, শিরিনা, শাওন, শিল্পায়নের তৌফিক ওমর, ইব্রাহিম, সিফাত. ইফতি, আজিজুল ইসলাম, লিনেট ফাইন আর্টসের হৃদয়, ফারহানা, মুক্তি প্রমুখ।

বক্তারা বলেন, গাজায় নির্মমভাবে মানুষ হত্যা করা হচ্ছে। বিশেষ করে হাসপাতালে অমানবিকভাবে নারী ও শিশুদের হত্যা করা হচ্ছে। অবিলম্বে এই হত্যাকাণ্ড বন্ধ করতে হবে।

বক্তারা আরো বলেন, বাংলাদেশে রাজনীতির নামে হরতাল অবরোধ ডেকে বাসে, ট্রেনেসহ বিভিন্ন যানবহনে অগ্নিসংযোগ করে মানুষ পুড়িয়ে মারা হচ্ছে। দেশের সম্পদ নষ্ট করা হচ্ছে। এ ধরনের কর্মকাণ্ড কোনোভাবেই কাম্য নয়।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা