• বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৯ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

আজকের সাতক্ষীরা

সাতক্ষীরায় ৫২তম জাতীয় সমবায় দিবস পালন

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ৫ নভেম্বর ২০২৩  

সাতক্ষীরায় ৫২তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও ‘সমবায়ে গড়ছি দেশ স্মার্ট হবে বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ নভেম্বর) সকাল সাড়ে ৯টায় সদর উপজেলা পরিষদ হলরুমে জেলা সমবায় অফিসের আয়োজনে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ মঈনুল ইসলাম মঈন’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন জেলা সমবায় অফিসার এফ এম সেলিম আখতার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু, সদর উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা তুজ জোহরা।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, সদর উপজেলা সমবায় অফিসার মো. করিমুল হক, জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ডা. মুনসুর আহমেদ, সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক শেখ মাহফুজুর রহমান, হেনরী সরদার, আব্দুর রব ওয়ার্ছি প্রমুখ।

আলোচনা সভা পূর্বে সাতক্ষীরা শহিদ আব্দুর রাজ্জাক হতে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে সদর উপজেলা হলরুমে আলোচনা সভায় গিয়ে মিলিত হয়। আলোচনা সভার পূর্বে জাতীয় সংগীতের সাথে জাতীয় ও সমবায় প্রতিষ্ঠানের পতাকা উত্তোলন ও বেলুন এবং ফেস্টুন উড়িয়ে সাতক্ষীরায় জাতীয় সমবায় দিবসের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

আলোচনা সভা শেষে সমবায়ে বিশেষ অবদান রাখার জন্য বিভিন্ন সমবায়ী প্রতিষ্ঠানের মাঝে সুদ মুক্ত ঋণের চেক ও ক্রেস্ট প্রদান করা হয়। এসময় সমবায় অফিসের কর্মকর্তা ও সমবায়ী প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন সমবায়
পরিদর্শক রাম প্রসাদ ঢালী ও শুভেচ্ছা মহিলা সমিতির সভানেত্রী লিলি জেসমিন।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা