• শুক্রবার ১৭ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

  • || ০৮ জ্বিলকদ ১৪৪৫

আজকের সাতক্ষীরা

সাতক্ষীরায় আ’লীগের হরতাল বিরোধী মিছিল ও সমাবেশ

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২৩  

জামাত-বিএনপির ডাকা অবৈধ হরতাল ও ঢাকায় পুলিশ হত্যা ও নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে সাতক্ষীরা শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামীলীগ। শনিবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় সাতক্ষীরা পৌর আওয়ামী লীগ ও পৌর যুবলীগের উদ্যোগে এই মিছিল ও সমাবেশের আয়োজন করা হয়।

সন্ধ্যায় সাতক্ষীরা দিবা নৈশ কলেজ মোড় হতে শহরে একটি মিছিলটি বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সংগীতা সিনেমা হল মোড়ে গিয়ে শেখ হয়। সেখানে পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ নাসেরুল হকের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী আকতার হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সাহাদাৎ হোসেন, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, আলমগীর হাসান, পৌর যুবলীগের সভাপতি মোঃ মনোয়ার হোসেন অনু, সাধারণ সম্পাদক এস.এম তুহিনুর রহমান তুহিন, জেলা যুব মহিলা লীগের সভাপতি সাবিহা হোসেন, সাধারণ সম্পাদক সীমা সিদ্দিক, নাহিদা পারভীন পান্না, পৌর ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুস সালাম, পৌর ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুস সেলিম ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূর মনোয়ার হোসেন প্রমুখ। এসময় সাতক্ষীরা পৌর আওয়ামী লীগ ও পৌর যুবলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এদিকে শ্যামনগরে হরতাল বিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামীমী লীগের অঙ্গ সহযোগী সংগঠনসমূহ। শনিবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় শ্যামনগর মাইক্রোস্ট্যান্ড থেকে বের হয়ে বিক্ষোভ মিছিলটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। উপজেলা প্রেসক্লাবের সামনে গিয়ে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শেখ মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম এম মাহবুব বাবুর সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ হাফিজুর রহমান হাফিজ, উপজেলা শ্রমিকলীগের সদস্য সচিব গোলাম মোস্তফা (মোস্ত), উপজেলা যুব মহিলা লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোছাঃ দেলোয়ারা বেগম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গাজী একরামুল হক পায়েল, শ্যামনগর মটর শ্রমিক লীগের সভাপতি সারের মিস্ত্রী, যুবলীগ নেতা শেখ সুজন, এস এম ফেরদাউস হায়দার, হাসানুজ্জামান হাসান খান, জাকির হোসেন পলাশ, উপজেলা তাঁতীলীগের সাংগঠনিক সম্পাদক আসিফ খান প্রমুখ।

বক্তারা সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি এবং দেশবিরোধী ষড়যন্ত্রকারীদের প্রতিহত করার ঘোষণা দেন। একই সাথে বিএনপি আহুত হরতালকে প্রতিহত করতে মাঠে থাকার ঘোষণা দেন।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা