• রোববার ২৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৮ শাওয়াল ১৪৪৫

আজকের সাতক্ষীরা

কালিগঞ্জে নলতায় মাদক বিক্রি ও চুরির অভিযোগে দুই নারীসহ আটক ৩ জন

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০২৩  

সাতক্ষীরা জেলার কালিগঞ্জে মাদক বিক্রিকালে স্বামী-স্ত্রী এবং চুরির সময় ইয়াবাসহ হাতেনাতে আটক হয়েছে অপর এক নারী। ঘটনাটি ঘটেছে ২৫ অক্টোবর বুধবার দুপুরে উপজেলার নলতা চৌমুহনী ও মাঘুরালি এলাকায়।

ভুক্তভোগী পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, ২৫ অক্টোবর বুধবার বেলা দেড়টার দিকে বাড়িতে কেউ না থাকার সুযোগে নলতা চৌমুহনী এলাকায় অবস্থিত অবসরপ্রাপ্ত অধ্যাপক আব্দুর রশিদের বাড়িতে চুরি করতে যায় সাতক্ষীরার বকচরা এলাকার জাহাঙ্গীর হোসেন (৩৮) ও তার স্ত্রী পাপিয়া খাতুন (৩০)।

সেখানে চুরির একপর্যায়ে হঠাৎ বাড়িতে প্রবেশ করেন গৃহকর্তার নাতি কাজী রাফিদ (২৪)। বিষয়টি বুঝতে পেরে চুরিকৃত মালপত্র নিয়ে জাহাঙ্গীর হোসেন দ্রুত পালিয়ে গেলেও স্থানীয়দের সহায়তায় কিছু জিনিসপত্রসহ আটক করা হয় পাপিয়া খাতুনকে। এ সময় তার কাছে পাওয়া যায় ২ পিস ইয়াবা।

জিজ্ঞাসাবাদের একপর্যায়ে পাপিয়া খাতুন জানায়, তারা স্বামী-স্ত্রী দু’জনই বিভিন্ন এলাকায় চুরি করেন। নলতা ও পার্শ্ববর্তী এলাকায় চুরির পর তারা সেগুলো মাঘুরালি গ্রামের বাসিন্দা হাসান (৪৫) ও তার স্ত্রী ছকিনা খাতুন (৪০) এর মাধ্যমে বিক্রি করেন। পরবর্তীতে এলাকাবাসী নলতা ইউপির মাঘুরালি গ্রামের হাসানের বাড়িতে যেয়ে তাকে ও তার স্ত্রী ছকিনা খাতুনকে গাঁজা বিক্রি করা অবস্থায় দেখতে পেয়ে থানায় খবর দেন।

খবর পেয়ে বেলা সাড়ে ৩ টার দিকে থানার উপ-পরিদর্শক বুলবুল ইসলামের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে যেয়ে ৯ পুরিয়া গাঁজা ও ২০ গ্রাম গাঁজাসহ হাসান-ছকিনা দম্পতি এবং চুরির সময় হাতেনাতে আটক পাপিয়া খাতুনকে ২ পিস ইয়াবাসহ আটক করে থানায় নিয়ে আসেন।

হাসান ও তার স্ত্রী ছকিনা খাতুন পেশাদার মাদক ব্যবসায়ী বলে জানিয়েছেন স্থানীয়রা।

থানার উপ-পরিদর্শক বুলবুল ইসলাম জানান, স্থানীয় জনতা মাদকদ্রব্যসহ ৩ জনকে আটক করে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে আটক ৩ জনকে আনুমানিক ২০ গ্রাম গাঁজা ও ২ পিস ইয়াবাসহ থানায় নিয়ে আসা হয়েছে।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মামুন রহমান মাদকসহ ৩ জনকে আটক করে থানায় আনার বিষয়টি নিশ্চিত করেছেন।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা