• শনিবার ১১ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৭ ১৪৩১

  • || ০২ জ্বিলকদ ১৪৪৫

আজকের সাতক্ষীরা

তালার খলিলনগর ইউনিয়ন পরিষদে গাছের চারা বিতরণ করলেন আ.লীগ নেতা

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২৩  

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উপকূলীয় এলাকায় সবুজ বেষ্টনী গড়ে তুলতে বলেছেন। আমাদের সাতক্ষীরা ১টি উপকূলীয় এলাকা। প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে সাতক্ষীরার ৭৮টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের কাছে গাছের চারা রোপণের জন্য প্রধানমন্ত্রীর পক্ষে উপহার পাঠাচ্ছেন – বাংলাদেশ আওয়ামী লীগ, সাতক্ষীরা জেলা শাখার শিল্প ও বাণিজ্য সম্পাদক ও বসন্তপুর নদী বন্দর কমিটির আহবায়ক, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক জাতীয় পরিষদ সদস্য, শেখ এজাজ আহমেদ স্বপন।

২০ সেপ্টম্বর বুধবার তালা উপজেলার ১২ নং খলিলনগর ইউনিয়ন পরিষদ কার্যলয়ে শতাধিক গাছের চারা প্রদান করেন তিনি। ১২ নং খলিলনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সকল মেম্বর, সচিব, গ্রাম পুলিশদের জন্য গাছের চারা প্রদান করেছেন শেখ এজাজ আহমেদ স্বপন। শতাধিক গাছের চারা গ্রহন করেন ১২ নং খলিলনগর ইউনিয়ন চেয়ারম্যান, মেম্বর, সচিব, গ্রাম পুলিশের সদস্যরা।

গাছের চারা গ্রহন কালে তালা উপজেলার ১২ নং খলিলনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক প্রণব ঘোষ বাবলু বলেন,‍‍ জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবায়নে সাড়া দিয়ে ১২ নং খলিলনগর ইউনিয়ন পরিষদ কার্যলয়ে শতাধিক গাছের চারা প্রদান করার জন্য শেখ এজাজ আহমেদ স্বপকে ধন্যবাদ জানাচ্ছি। তিনি আরও বলেন, বৃক্ষ রোপন কর্মসূচি একাটি মহৎ উদ্যোগ, একমাত্র গাছ লাগানোর মাধ্যমে জলুবায়ু পরিবর্তন রোধ করা সম্ভব।

অসহায়দের জন্য খাদ্য প্রদান, করোনা কালে সবজি বিতরণ এবং বর্তমান সময়ে বৃক্ষ রোপণ কর্মসূচি সহ নানাবিধ কাজ করার জন্য তালা উপজেলা বাসির পক্ষ থেকে প্রিয়নেতা শেখ এজাজ আহমেদ স্বপনকে বিশেষ ভাবে ধন্যবাদ জানাই । ১২ নং খলিলনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক প্রণব ঘোষ বাবলু নিজ হাতে গাছের চারা রোপন করেন ।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা