• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আজকের সাতক্ষীরা

সাতক্ষীরায় আর কখনও স্বাধীনতা বিরোধী অপশক্তির কালো থাবা পড়বেনা

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২৩  

বাংলাদেশকে যারা বারবার পিছিয়ে নিতে চায় সেই স্বাধীনতা বিরোধী অপশক্তির কালো থাবা আর কখনও সাতক্ষীরাতে পড়বেনা বলে মন্তব্য করেছেন পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম (বার)।

রবিবার বিকাল ৪ টায় সখিপুর সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজ মাঠে আয়োজিত মাদক ও জঙ্গীবাদ বিরোধী উপজেলা চেয়ারম্যান কাপ লক্ষ টাকার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী, বাংলাদেশ আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয় সম্পর্কিত সাংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাতক্ষীরা-০৩ আসনের সাংসদ অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক।

পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান তার বক্তব্যে আরও বলেন, সাধারণ খেটে খাওয়া মানুষ থেকে শুরু করে চাকুরীজীবি, পেশাজীবি, সুশীল সমাজের প্রতিনিধি, সাংবাদিকসহ সকলকে সাথে নিয়ে স্বাধীনতা বিরোধী অপশক্তিকে রুখে দিতে সাতক্ষীরা জেলা পুলিশ নিরালসভাবে কাজ করে যাচ্ছে। উগ্রবাদ, জঙ্গীবাদ, মাদক, সন্ত্রাস ও ভূমিদস্যুরা যাতে আর জেলার আপামর মানুষের স্বাভাবিক জীবনযাত্রায় বিঘœ ঘটাতে না পাতে সেজন্য ঐক্যবদ্ধভাবে পুলিশকে সহযোগীতা করতে সকল শ্রেণি-পেশার মানুষের প্রতি আহবান জানান তিনি।

সখিপুর উদয়ন সংঘ আয়োজিত লক্ষ টাকার ফুটবল টুর্নামেটের ফাইনাল খেলার উদ্বোধনী অনুষ্ঠানে দেবহাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. মুজিবর রহমানের সভাপতিত্বে এসময় উপজেলা নির্বাহী অফিসার মো. ইয়ানুর রহমান, দেবহাটা সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার এসএম জামিল আহমেদ, দেবহাটা থানার ওসি বাবুল আক্তার, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফারুক হোসেন রতন, ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওন, সখিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম, ইউনিয়ন আ’লীগের সভাপতি সরদার মো. আমজাদ হোসেন, আহছানিয়া মিশনের ইকবাল মাসুদ, উদয়ন সংঘের সভাপতি আবু আব্দুল্যাহ আল আজাদ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান সহ বিভিন্ন পর্যায়ের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ফাইনাল খেলাটিতে গাজীরহাট প্রগতি সংঘ ও ভাতশালা গণ গ্রন্থাগার ফুটবল একাদশের খেলোয়াড়রা একে অপরের প্রতিদ্বন্দীতা করেন। উত্তেজনাপূর্ণ খেলায় টাইব্রেকারে ৩-২ গোলে ভাতশালা গণ গ্রন্থাগার একাদশের খেলোয়াড়রা জয়লাভ করে।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা