• বুধবার ২২ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

  • || ১৩ জ্বিলকদ ১৪৪৫

আজকের সাতক্ষীরা

দেবহাটায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালন

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২৩  

“সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার” শ্লোগান সামনে রেখে র‌্যালী ও আলোচনা সভার মধ্যে দিয়ে সারাদেশের ন্যায় দেবহাটায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত হয়েছে। আজ বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় র‌্যালী পরবর্তী উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়ানুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নুরুস সালাম সিদ্দিক, দেবহাটা প্রেসক্লাবের সভাপতি মীর খায়রুল আলম, সখিপুর ইউপি প্যানেল চেয়ারম্যান নির্মল কুমার মন্ডল, উপজেলা কৃষি অফিসার শরীফ মোহাম্মদ তিতুমীর, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: তৌহিদুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিউল বশার, ভারপ্রাপ্ত শিক্ষা অফিসার আজহারুল ইসলাম, মহিলা বিষয়ক অফিসার নাসরিন জাহান, জনস্বাস্থ্য প্রকৌশলী জুয়েল হোসেন, আনসার ভিডিপি কর্মকর্তা আসলতা খাতুন, সহকারী প্রোগ্রামার ইমরান হোসেন, তথ্য কর্মকর্তা মৌসুমি সুলতানা, কুলিয়া ইউপি সচিব ফারুক হোসেন, পারুলিয়া ইউপি সচিব প্রবীর হাজারী, সখিপুর ইউপি সচিব গোলাম রব্বানী, দেবহাটা সদর ইউপি সচিব খালিদ হোসেন, নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সফিকুল ইসলাম, ইমরান হোসেন, সাদেক হোসেন, নুর আলম, শহিদুল ইসলাম, আব্দুর রাজ্জাক সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগন উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বক্তব্যে বলেন, দেশে প্রথম বারের মত এই দিবসটি পালিত হচ্ছে। কেন্দ্রীয় সরকার তার উন্নয়ন কর্মকান্ড পরিচালনার জন্য স্থানীয় সরকার গঠন করে থাকেন। তারই ধারাবাহিকতায় কেন্দ্র থেকে প্রান্তিক পর্যায়ে উন্নয়ন কাজ চলমান রয়েছে। বিশেষ করে পারিবারিক ও সামাজিক সমস্যা সমাধানেও স্থানীয় সরকার বিশেষ ভূমিকা রেখে চলেছে। তাই আমাদের আরো বেশি বেশি স্থানীয় সরকার সম্পর্কে জানতে হবে। 

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা