• মঙ্গলবার ১৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ৩১ ১৪৩১

  • || ০৫ জ্বিলকদ ১৪৪৫

আজকের সাতক্ষীরা

কলারোয়ায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ও প্রধান শিক্ষিকা সহ ৭ ক্যাটাগরিতে

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২৩  

কলারোয়ায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ও শিক্ষিকা সহ বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব নির্বাচিত করা হয়েছে। উপজেলা শিক্ষা অফিসারের কার্যালয় সূত্রে জানা যায়, জাতীয় শিক্ষা পদক-২৩’ এ উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক, শিক্ষিকা, বিদ্যালয়, ব্যক্তি, প্রতিষ্ঠান, কর্মকর্তা ও কর্মচারী বাছাই কমিটি যাচাই-বাছাই শেষে সম্প্রতি শ্রেষ্ঠত্ব নির্বাচন করা হয়।

প্রকাশিত তথ্য মতে, শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন উপজেলার রামচন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক মন্জুরুল ইসলাম, শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা হলেন রায়টা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সুলতানা সানজিদা নাসরিন, শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হয়েছেন তুলশিডাঙ্গা সরকারী প্রাথ: বিদ্যালয়ের শিক্ষক হাবিবুর রহমান, শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা হলেন বামনখালী সরকারী প্রাথ: বিদ্যালয়ের শিক্ষিকা নার্গিস পারভীন, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে কলারোয়া সরকারি প্রথমিক বিদ্যালয়, শ্রেষ্ঠ এসএমসি’র সভাপতি হলেন কলারোয়া সরকারি প্রাথ: বিদ্যালয়ের সভাপতি আব্দুল হাকিম ও শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হয়েছেন কেঁড়াগাছি দক্ষিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আ: মোতালেব।

শ্রেষ্ঠ নির্বাচন বাছাই কমিটি-২৩’র সভাপতি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুলী বিশ্বাস ও সদস্য সচিবের দায়িত্বে ছিলেন উপজেলা শিক্ষা অফিসার এইচ,এম রোকনুজ্জামান। এ ছাড়া ১১ সদস্য বিশিষ্ঠ বাছাই কমিটিতে বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা ও অভিজ্ঞ শিক্ষকমন্ডলী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, উপজেলার শ্রেষ্ঠ প্রধান প্রধান শিক্ষক, প্রধান শিক্ষিকা সহ ৭ ক্যাটাগরির নির্বাচিত শ্রেষ্ঠত্বদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন উপজেলার সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক- কর্মচারী সহ স্কুল ম্যানেজিং কমিটির কর্মকর্তা ও শিক্ষক সমাজের প্রতিনিধিগণ।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা