• শুক্রবার ১০ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৭ ১৪৩১

  • || ০১ জ্বিলকদ ১৪৪৫

আজকের সাতক্ষীরা

তালায় দুর্বৃত্তদের আগুনে পুড়ল মোটরসাইকেল

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ২৪ আগস্ট ২০২৩  

সাতক্ষীরার তালার খেশরায় গভীর রাতে দুর্বৃত্তদের দেয়া আগুনে পুড়ে ছাই হলো একটি মোটরসাইকেল। বুধবার মধ্যরাতে খেশরা ফারুক মার্কেট সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্থ দিপংকর দাশ ভেলু খেশরা গ্রামের রবু দাশের ছেলে। সে এলাকায় গরু ব্যবসায়ী হিসেবে পরিচিত।

জানা যায়, দীপংকর দাশের বাড়ির রাস্তায় কাঁদা হওয়ার কারণে সে গতকাল রাতে একই গ্রামের শেখ আবুল কালামের বাড়িতে গাড়ি রেখে যায়। এরপর রাত ১ টার দিকে কে বা কারা এসে সে গাড়ি ঘরের বারান্দা থেকে নামিয়ে বাইরে এনে খড়কুটা এবং পেট্রোল দিয়ে ধরিয়ে দেয়। মুহুর্তের মধ্যে গাড়িটি পুড়ে ভস্মীভূত হয়।

রাতে এলাকা পরিদর্শনের সময় স্থানীয় খেশরা পুলিশ ফাঁড়ির সদস্যরা বাড়ির ভিতরে আগুন দেখতে পেয়ে এগিয়ে যান। তারপর বাড়ির লোকজন ও পুলিশ সদস্যদের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে তার আগেই গাড়ির ৭০ শতাংশ যন্ত্রাংশ পুড়ি ছাই হয়ে যায়।

দীপংকর দাশ জানায়, কে বা কারা এ কাজ করেছে আমি নিশ্চিত হয়ে বলতে পারছি না। আমার সাথে শত্রুতা থাকলে তারা আমাকে মারতো, বেঁধে রাখতো কিন্তু আমার গাড়িটিকে এভাবে আগুনে পুড়িয়ে দেওয়া ঠিক হয়নি। তবে তিনি আইনের আশ্রয় গ্রহণ করবেন বলে জানান।

খেশরা গ্রামের মো. ফয়সাল মোড়ল বলেন, দীপংকর একজন গরু ব্যবসায়ী। এমন কোন শত্রুতা কারও সাথে আছে বলে জানা নেই। তবে এভাবে অমানবিক একটা কাজ করা কোনভাবেই ঠিক হয়নি। দোষীদের শাস্তির আওতায় আনা প্রয়োজন।

খেশরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এস এম লিয়াকত হোসেন জানান, ঘটনাটি শুনেই সকালে সেখানে গিয়েছিলাম। গাড়ির সবকিছু পুড়ে গেছে। এর আগে ইউনিয়নের কয়েকটি জায়গায় ধানের পালায়ও আগুন দেয় দুর্বৃত্তরা। এই চক্রের সদস্যদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা প্রয়োজন।

তালার খেশরা পুলিশ ফাঁড়ির এস আই মো. শফিউল্লাহ মোল্লা জানান, ব্যক্তিগত শত্রুতার কারণে এমন ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। লিখিত কোন অভিযোগ পায়নি; পেলে ব্যবস্থা গ্রহণ করবো।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা