• শুক্রবার ১০ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৭ ১৪৩১

  • || ০১ জ্বিলকদ ১৪৪৫

আজকের সাতক্ষীরা

কলারোয়া ও পাটকেলঘাটা বাজারে সরকারের উন্নয়ন প্রচারণায় লিফলেট বিতরণ

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ১২ আগস্ট ২০২৩  

মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী দেশনেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রগতির সাফল্য তুলে ধরতে যুবলীগের উদ্যোগে লিফলেট বিতরণ করা হয়েছে। নতুন ভাবে প্রচার- প্রচারণার এই পথে সাধারন ভোটারদের সাথে শুভেচ্ছা ও কূশল বিনিময় করা হয়।

আগামী দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে সাতক্ষীরা-১ ( তালা- কলারোয়া) সংসদীয় আসনে শুক্রবার( ১১ আগস্ট) বিকালে কলারোয়া তালা উপজেলার পাটকেলঘাটা বাজারে ওই প্রচারণা চালানো হয়।

কলারোয়া উপজেলা আ’লীগের সভাপতি, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশি ফিরোজ আহম্মেদ স্বপনের নেতৃত্বে যুবলীগ সদস্যদের অংশগ্রহনে ওই নতুন ধারার প্রচার প্রচারণায় তালা ও কলারোয়াবাসি স্বত:স্ফুর্তভাবে স্বাগত জানিয়েছে। বঙ্গবন্ধুর আদর্শ বান্তবায়নে ও জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ও অগ্রগতিকে মানুষে মাঝে তুলে ধরতে যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগ নেতা আবু সাঈদ খান খোকন, সালাউদ্দীন হোসেন বাপ্পি, আতিক মুহিব, ইলিয়াস হোসেন, আবুল কালাম, রউফ মোল্যা, মুকুল হোসেন ও সোহেল হোসেন সহ অসংখ্য কর্মীরা জয় বাংলা, জয় বঙ্গবন্ধু শ্লোগান খচিত সাদা রংয়ের টুপি পরে দেশের উন্নয়নের সার্বিক চিত্র তুলে ধরা লিফলেট বিতরণ করা হয়।

জনবহুল পাটকেলঘাটা বাজারে সকল ব্যবসায়ীদের দোকানে দোকানে ও পথচারীদের মাঝে ওই লিফলেটে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতায় পদ্মা সেতু নির্মান, ভূমিহীন ও গৃহহীনদের জমিসহ ঘর প্রদান, শিক্ষা, স্বাস্থ্য, গ্রামীন অবকাঠামো উন্নয়ন সহ একাধিক উন্নয়নের চিত্র তুলে ধরা হয়। লিফলেট বিতরণে শুভেচ্ছা বিনিময়কালে যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগ কর্মীরা আ’লীগ সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে ও উন্নত সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকা প্রতিককে জয়ী করতে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকলকে একসাথে কাজ করার আহবান জানান ।

উল্লেখ্য, বঙ্গবন্ধুর নিবেদিত সৈনিক নতুন প্রজন্মের অসংখ্য নারীদের অংশগ্রহনে গত ১৩ জুলাই নতুন করে ওই প্রচার- প্রচারণার পথ বেছে নিয়ে কলারোয়া থেকে যাত্রা শুরু করে দিনব্যাপি তালা উপজেলা পরিষদ, তালা সদর, পাটকেলঘাটা থানার মোড় থেকে বাজার এবং বিভিন্ন এলাকার সাধারন মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করে আগামী দিনে শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে ত্বরান্বিত করতে সকলকে এগিয়ে আসার বার্তা পৌঁছে দেয়।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা