• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আজকের সাতক্ষীরা

কালিগঞ্জে দিনব্যাপী অবহিতকরণ সভা অনুষ্ঠিত 

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২  

সাতক্ষীরার কালিগঞ্জে দি হাঙ্গার প্রজেক্টের উদ্যোগে উপজেলা অফিসার্স ক্লাবে দিনব্যাপী অনুষ্ঠিত হয়েছে অবহিতকরণ সভা। বুধবার (৩০ নভেম্বর) সকাল ১০ টায় সহনশীলতা ও সম্প্রীতির চেতনায় তরুন নেতৃত্ব বিকাশ কার্যক্রমে ২০২২ এর অক্টোবর থেকে ২০২৪ সালের জুন পর্যন্ত প্রকল্পটি চলবে।

অবহিতকরণ সভা কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রহিমা সুলতানা বুশরা’র সভাপতিত্বে ও দি হাঙ্গার প্রজেক্টের সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার রুবিনা আক্তারের সঞ্চালনায় বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রোকনুজ জামান বাপ্পী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ নাজমুল ইসলাম, কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আকরাম হোসেন, সাংবাদিক সমিতির উপজেলা সভাপতি শেখ আনোয়ার হোসেন, কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, ইউপি চেয়ারম্যান আলিম আল রাজী টোকন, উপজেলা লেডিসক্লাবের সম্পাদিকা ঈলাদেবী মল্লিক, স্কুল শিক্ষক শিশির দত্ত, ঈমাম প্রতিনিধি মাওঃ একরাম উদ্দীন, দি হাঙ্গার প্রজেক্টের সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার শশাংক বরণ রায়, কালিগঞ্জ উপজেলা কো অডিনেটর রাসেল মাহমুদ ও যুব প্রতিনিধি হারুন অর রশিদ প্রমুখ।

প্রজেক্টরের মাধ্যমে প্রকল্পের অবহিত করেন প্রগ্রাম কো অডিনেটর রুবেল সিদ্দিক। এসময়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা রহিমা সুলতানা বুশরা বক্তব্যে বলেন সকলের ঐকান্তিক প্রচেষ্টায় সহিংসতামুক্ত সুষ্ঠু সমাজ বিনির্মান করতে হবে। সহনশীলতা ও বহুত্ববাদ চর্চার মাধ্যমে পরমতসহিষ্ণু, অসাম্প্রদায়িক এবং গণতান্ত্রিক সমাজ গড়তে হবে। দি হাঙ্গার প্রজেক্টের যে উদ্যোগকে স্বাগত জানিয়ে তিনি আরও বলেন আমারা কালিগঞ্জকে আদর্শ উপজেলা হিসাবে গড়ে তুলতে চাই। অবহিতকরণ সভায় কালিগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক এম হাফিজুর রহমান শিমুলসহ সরকারী কর্মকর্তা, নির্বাচিত জনপ্রতিনিধি, গনমাধ্যমকর্মী, ধর্মীয় প্রতিনিধি ও উজ্জীবকবৃন্দ উপস্থিত ছিলেন।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা