• শুক্রবার   ১২ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৮ ১৪২৯

  • || ১৪ মুহররম ১৪৪৪

আজকের সাতক্ষীরা

ভোমরা স্থলবন্দর হ্যান্ডলিং-গোডাউন শ্রমিক ইউনিয়নের নির্বাচনে চলছে

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ১১ জুন ২০২২  

ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে আজ শনিবার (১১ জুন) অনুষ্ঠিত হচ্ছে সাতক্ষীরা’র ভোমরা স্থলবন্দর গোডাউন হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন রেজি: ১১৫৯ ও ভোমরা স্থলবন্দর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন রেজি: নং-১১৫৫ এর ত্রি-বার্ষিক নির্বাচন।

সকাল ৯টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে। বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলবে বিকাল ৪টা পর্যন্ত। সুষ্ঠ ও শান্তিপূর্ন পরিবেশে ভোট গ্রহণের লক্ষ্যে ইতিমধ্যে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন।

জানা যায়, দু’টি সংগঠনের নির্বাচন পরিচালনা করছেন পৃথক দু’টি নির্বাচন কমিশন। এর মধ্যে ভোমরা স্থলবন্দর গোডাউন হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন রেজি: ১১৫৯ এর প্রধান নির্বাচন কমিশনার জেলা শ্রমকি লীগের সভাপতি ছাইফুল করিম সাবু। সহকারী নির্বাচন কমিশনার হিসাবে আছেন, জিয়াউর বিন সেলিম যাদু ও মোঃ দেলোয়ার হোসেন।

অপরদিকে ভোমরা স্থলবন্দর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন রেজি: নং-১১৫৫ এর প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন জেলা আ’লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ। সহকারী নির্বাচন কমিশনার হিসাবে রয়েছেন এড. শেখ তামিম আহমেদ সোহাগ ও শেখ শাহাঙ্গীর হোসেন সাহিন।

প্রধান নির্বাচন কমিশনার ছাইফুল করিম সাবু ও শেখ হারুন উর রশিদ জানান, ইতিমধ্যে সকাল ৯টা হতে ভোটগ্রহণ শুরু হয়েছে। বিকাল ৪টা পর্যন্ত বিরতীহীনভাবে ভোট গ্রহণ চলবে। ভোমরা স্থলবন্দর গোডাউন হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন রেজি: ১১৫৯ এর ভোটার সংখ্যা ১২৫৩ জন এবং ভোমরা স্থলবন্দর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন রেজি: নং-১১৫৫ এর ভোটার সংখ্যা ১১৯৮ জন। ভোটারগণ যাতে নির্বিঘ্নে ভোটাধিকার প্রয়োগ করে তাদের নেতা নির্বাচন করতে পারেন সেজন্য সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

তারা আরও জানান, ভোমরা স্থলবন্দর গোডাউন হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন রেজি: ১১৫৯ এর নির্বাচনে সভাপতি পদে মোঃ এরশাদ আলী ও আনারুল ইসলাম, সহ-সভাপতি পদে নজরুল ইসলাম, আলমগীর হোসেন ও আরিজুল ইসলাম এবং সাধারণ সম্পাদক পদে লড়ছেন মোঃ তরিকুল ইসলাম ও হাফিজুল ইসলাম।

অপরদিকে ভোমরা স্থলবন্দর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং-১১৫৫ এর নির্বাচনে সভাপতি পদে মোঃ আনারুল ইসলাম, মোঃ রেজাউল করিম, হারান চন্দ্র ঘোষ ও নজরুল ইসলাম। সহ-সভাপতি পদে মোঃ তুহিন হোসেন ও মোঃ আলিম। সাধারণ সম্পাদক পদে মোঃ মাসুদ আলম, মোঃ হাবিবুর রহমান, মোঃ হাফিজুল ইসলাম ও মোঃ হারুনার রশিদ।

ভোমরা স্থলবন্দর গোডাউন হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন রেজি: ১১৫৯ ও ভোমরা স্থলবন্দর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন রেজি: নং-১১৫৫ এর ত্রি-বার্ষিক নির্বাচনকে কেন্দ্র করে ভোমরা স্থলবন্দর এলাকায় উৎসবমূখর পরিবেশ বিরাজ করছে।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা