• বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

আজকের সাতক্ষীরা

সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত, আহত ১০

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ৫ মার্চ ২০২২  

সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় একজন স্কুল শিক্ষকসহ দুইজন নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরো কমপক্ষে ১০ জন। শনিবার (৫ মার্চ) দুপুরে সাতক্ষীরা সদর উপজেলাধীন সাতক্ষীরা-যশোর মহাসড়কের তুজুলপুর এলাকায় গাছের সাথে ধাক্কা লেগে একজন পরিবহন যাত্রী নিহত ও কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। এছাড়া সকালে শ্যামনগরের আটুলিয়া এলাকায় মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে মারা যান স্কুল শিক্ষক।

নিহতরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার রইচপুর গ্রামের মোঃ আব্দুল মাজেদ মোড়লের ছেলে মাহবুবুর রহমান ওরফে বাবু (৫০) ও শ্যামনগর উপজেলার বড়কুপট গ্রামের দেবনাথ রপ্তানের স্ত্রী স্কুল শিক্ষক রীতা রানী রপ্তান (২৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সাতক্ষীরা থেকে ছেড়ে যাওয়া ঢাকা গামী স্বপ্নীল পরিবহনের একটি বাস দুপুর ১২ টার দিকে সদর উপজেলাধীন সাতক্ষীরা-যশোর মহাসড়কের তুজুলপুর এলাকায় একটি ইঞ্জিন ভ্যানকে চাপা দিয়ে নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লাগে। এতে বাসটি সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় ও বাসের কমপক্ষে ১০ জন যাত্রী গুরুতর আহত হয়। আহত বাস যাত্রীদের উদ্ধার করে দ্রুত সাতক্ষীরা সদর হাসপাতাল ও মেডিকেল কলেজ (সামেক) হাসপাতালে ভর্তি করা হয়। সামেক হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় বেলা ১ টার দিকে মারা যান বাসযাত্রী মাহবুবুর রহমান বাবু।

আহত অন্যরা হলেন, ইঞ্জিনভ্যান চালক সদর উপজেলার সুপারীঘাটা গ্রামের কার্তিক দাস (২৮), আশাশুনির প্রতাপনগরের শামীম হোসেন (২৯), সাতক্ষীরা শহরের ইটাগাছা এলাকার খোকন সরদারের ছেলে সোলাইমান হোসেন (২৫), রইচপুর এলাকার রজব আলীর ছেলে ফারুক রহমানসহ কমপক্ষে ১০ জন। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সড়ক দুর্ঘটনায় আহতদের মধ্যে বাবু নামের একজন মারা গেছে। ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। তবে বাসের চালক ইব্রাহিম হোসেন কৌশলে পালিয়ে যেতে সক্ষম হয়।

অপরদিকে, শ্যামনগর থানার ওসি কাজী ওয়াহেদ মুর্শেদ জানান,স্কুল শিক্ষক রীতা রানী রপ্তান শ্যামনগরের ১৮৫ নং সাপেরদুনে সরকারি প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক। শনিবার সকালে তিনি তার স্বামী দেবনাথ রপ্তানের মোটরসাইকেলে বড়কুপট গ্রাম থেকে স্কুলে যাচ্ছিলেন। প্রতিমধ্যে আটুলিয়া এলাকায় তার গায়ের ওড়না মোটরসাইকেলের চাকায় পেচিয়ে গেলে তিনি মোটরসাইকেল থেকে রাস্তায় পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত পান।

স্থানীয়রা রিতা রানীকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এঘটনায় একটি ইউডি মামলা নিয়ে মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান ওসি।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা