ব্রেকিং:
ফাইজারের আরও ২৫ লাখ টিকা আসছে কাল এসএসসির রুটিন প্রকাশ হতে পারে বিকেলে
  • সোমবার   ২৭ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ১২ ১৪২৮

  • || ১৯ সফর ১৪৪৩

আজকের সাতক্ষীরা
সর্বশেষ:
প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে ২৮ সেপ্টেম্বর টিকা ক্যাম্পেইন প্রধানমন্ত্রীর জন্মদিনে তারকাদের নিয়ে বিটিভির বর্ণিল আয়োজন শেখ হাসিনা শিশু পার্কের পরীক্ষামূলক যাত্রা শুরু পদ্মা নদীতে আরেকটি টানেল নির্মাণ করা হবে বাড়তি ৫ বছর শুল্ক্কমুক্ত সুবিধা দিতে পারে চীন

সুন্দরবনে অবৈধ অনুপ্রবেশ করায় ১৬ জেলে আটক

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২১  

বনবিভাগের পশ্চিম সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের মাদারবাড়িয়া এলাকা থেকে ট্রলার সহ ১৬ জেলেকে আটক করেছে স্মার্ট পেট্টল টিমের সদস্যরা। সুন্দরবনের অভয়ারন্য অঞ্চলে অবৈধ অনুপ্রবেশ করে মাছ ধরার সময় সোমবার ভোর ৬ টার দিকে তাদেরকে আটক করা হয়।

আটক জেলেরা হলেন, বাগেরহাট জেলার শরণখোলা থানার রায়েন্দা গ্রামের জালাল খার ছেলে মিরাজ খাঁ, হাবিব খলিফার ছেলে কামরুল ইসলাম, মৃত ইয়াছিন মোল্লার ছেলে সেলিম মোল্লা, ওয়াজেদ এর ছেলে মোঃ নয়ন, মৃত রহমান মোল্লার ছেলে রফিক মোল্যা, হাবিব খনের ছেলে সবুর খান, জামাল খানের ছেলে ইমাম খান, মৃত শরিফ খানের ছেলে আব্দুর রহমান, মোঃ কাছিম খানের ছেলে কালু খান, মৃত নেছার উদ্দিন হাকিমের ছেলে আব্দুল হাকিম, মৃত আশরাফ আলীর ছেলে মোঃ হারুন, আব্দুল হকের ছেলে মোঃ রিয়াজ, আব্দুল মান্নানের ছেলে মোঃ মিরাজ, মোঃ কবির হোসেন এর ছেলে মোঃ ইমাম হোসেন এবং লক্ষীপুর জেলার আলেকজেন্ডার থানার আলেকজেন্ডার গ্রামের মৃত নুর ইসলামের ছেলে মোঃ ফিরোজ হোসেন ও কক্সবাজার জেলার কক্সবাজার থানার টেকপাড়া গ্রামের মোঃ সুলতানের ছেলে মোঃ আবুল কাশেম।

বনবিভাগ সূত্র জানায়, বনবিভাগের পশ্চিম সুন্দরবন আওতাধীন সাতক্ষীরা রেঞ্জের মাদারবাড়িয়া এলাকার অভয়ারন্য অঞ্চলে অবৈধ অনুপ্রবেশ করে একদল জেলেরা মাছ ধরছে এমন গোপন সংবাদের ভিত্তিতে স্মার্ট পেট্টল টিমের দলপতি বুড়িগোয়ালিনী স্টেশন অফিসার (এসও) সুলতান আহমেদের নেতৃত্বে ভোর সাড়ে ৬টার দিকে সেখানে অভিযান চালানো হয়। এসময় স্মার্ট পেট্টল টিমের সদস্যরা সেখান থেকে ১৬ জেলেকে আটক সহ তাদেও ব্যবহৃত ১ টি ট্রলার ও জাল সহ আনুসাঙ্গিক মালামাল জব্দ করে।

সাতক্ষীরা রেঞ্জের সহকারী বন সংরক্ষক (এসিএফ) এম,এ হাসান সত্যতা নিশ্চিত করে বলেন, আটক জেলেদের বিরুদ্ধে বন আইনে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা