• মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৭ ১৪৩১

  • || ২০ শাওয়াল ১৪৪৫

আজকের সাতক্ষীরা

সাতক্ষীরায় যৌতুকের দাবিতে গৃহবধূকে কুপিয়ে জখম

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ২০ এপ্রিল ২০২০  

সাতক্ষীরায় পাঁচ লাখ টাকা যৌতুকের দাবিতে এক সন্তানের জননী জান্নাতুল নাঈম রিতুকে (২৭) কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক জখম করেছে স্বামী, দেবর ও শাশুড়ি। আজ সোমবার সকালে এ ঘটনা ঘটে। আহত ওই গৃহবধুকে সাতক্ষীরা সদর হাসপাতলে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে আহত গৃহবধূ জানায়, তার বাবার বড়ি বাগেরহাট জেলার ফকিরহাট থানার আট্রক ইউনিয়নের ছোটবাহিরদিয়া গ্রামে। পিতার নাম মৃত মিজানুর রহমান। তার বিয়ে হয় প্রায় চার বছর পূর্বে শ্যামনগর উপজেলার নকিপুর ইউনিয়নের পশ্চিম মাহমুদপুর গ্রামের ঈমান আলী গাজীর ছেলে আবু বকর সিদ্দিকের সাথে।

বিয়ের পর থেকে স্বামী আবু বক্কর সিদ্দিকও তার স্বজনরা বিভিন্ন অজুহাত দিয়ে আমার পিতার কাছ থেকে যৌতুক হিসেবে প্রায় ১২ লাখ টাকা আদায় করে। যৌতুকের টাকা খরচ হয়ে যাওয়ায় স্বামী ব্যবসা করার জন্য সম্প্রতি আরো ৫ লাখ টাকা বাবার বাড়ি থেকে নিয়ে আসার জন্য চাপ সৃষ্টি করে আসছিলো। সে (আহত গৃহবধূ) তাতে অস্বীকৃতি জানায়। এ নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে স্বামী আবু বকর সিদ্দিক দেবর রুহুল কুদ্দুস ও শ্বাশুড়ি আছিয়া খাতুন মিলে মারপিট করে আহত করে। সবার উপস্থিতিতে স্বামী আবু বকর সিদ্দিক ধারালো ছুরি দিয়ে জবাই করতে আসে। এ সময় ধস্তাধস্তির এক পর্যায়ে গৃহবধূর বাম হাতে এলোপাতাড়ি কোপাতে থাকে। এ সময় দেবর ও শ্বাশুড়ি লোহার রড দিয়ে শরিরের বিভিন্নস্থানে পিটিয়ে মারাত্মক জখম করে। বাম হাতে ১৫ টা সেলাই দিতে হয়েছে। প্রতিবেশিরা তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। এ নিয়ে তিনি থাকায় অভিযোগ করবেন বলে জানান।

এদিকে মুঠোফোনে স্বামী আবু বক্কর সিদ্দিক জানায়, স্ত্রীর স্বভাব চরিত্র খারাপ হয়ে গেছে। স্বামী হিসাবে তাকে শাসন করা হয়েছে। বিষয়টি তার পিত্রালয়ে জানানো হয়েছে। তারা আসলে শান্তিপূর্ণভাবে ঘর সংসার করতে না চাইলে ছাড়াছাড়ি হয়ে যাবে।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা