• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

আজকের সাতক্ষীরা

শেখ হাসিনার জন্মদিনে সুস্থ্য ও দীর্ঘায়ু কামনায় সাতক্ষীরাবাসী-রবি

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০১৯  

শুভ শুভ শুভদিন দেশরত্ম মানবতার মা জননেত্রী শেখ হাসিনার শুভজন্মদিন’ এই স্লোগানকে সামনে রেখে কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে এবং ব্যাপক উৎসাহ উদ্দীপনায় জননেত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন পালিত হয়েছে। শনিবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১১টায় শহীদ আব্দুর রাজ্জক পার্কে বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে সাতক্ষীরা জেলা মহিলা আওয়ামী লীগের আয়োজনে জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. ফরিদা আক্তার বানু’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জ্যোৎস্না আরা’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে কেক কাটেন বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাতক্ষীরা -০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন,‘জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নে আশির্বাদ স্বরুপ। বাংলাদেশের ক্লান্তিলগ্নে জননেত্রী শেখ হাসিনা দেশের হাল ধরেছিলেন বলেই বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশের তালিকায়। যারা দেশের উন্নয়ন চাইনা তারা আজো গভীর ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। অনেকে দলের মধ্যে ঘাপটি মেরে থেকে দল ও দলের মানুষদের ক্ষতি করতে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। এদের থেকে সকলকে সাবধান হতে হবে এবং সকলকে ঐক্যবদ্ধভাবে এদেরকে প্রতিহত করতে হবে। স্বাধীনতার স্বপক্ষের জনগণ ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে স্বোচ্ছার এবং সকল ষড়যন্ত্র রুখে দেবে। জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে ও নিরলস পরিশ্রমের মাধ্যমে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এসময় এমপি রবি সকলের কাছে জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বলেন, জননেত্রী শেখ হাসিনা সুস্থ্য ও দীর্ঘায়ু হলে দেশ ভাল থাকবে।’

সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শেখ নুরুল হক, নির্বাহী সদস্য ডা. মুনছুর আহমেদ, পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আবু সায়ীদ, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার সহ-সম্পাদক শেখ তহিদুর রহমান ডাবলু, জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি বিকাশ চন্দ্র দাস, জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি মিসেস সালেহা ইসলাম, সাহানা মহিদ, সদর এমপি পুত্র মীর তানজীর আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী আক্তার হোসেন, সহ-দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস.এম রেজাউল ইসলাম, পৌরসভার ০৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মুসফিকুর রহমান মিল্টন, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলেখা দাস, রোখসানা পারভীন, জেলা পরিষদের সদস্য মাহফুজা রুবি, দপ্তর সম্পাদক তহমিনা ইসলাম প্রমুখ। এসময় আওয়ামী লীগ ও অংগ এবং সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা