• শুক্রবার ১৭ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

  • || ০৮ জ্বিলকদ ১৪৪৫

আজকের সাতক্ষীরা

জয়নগরে জাতীয় শোক দিবসের দোয়া অনুষ্ঠানে এড.মুস্তফা লুৎফুল্লাহ এমপি

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ১ সেপ্টেম্বর ২০১৯  

কলারোয়ায় বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করেছে জয়নগর ইউনিয়ন আওয়ামীলীগ ও জয়নগর ইউনিয়ন পরিষদ। ৩১ আগষ্ট শনিবার সকাল থেকে দিনব্যাপি এ উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। এ উপলক্ষে বেলা ১২টার দিকে জয়নগর ইউনিয়ন পরিষদ চত্বরে ১৫ই আগষ্টের কর্মসূচীর অংশ হিসাবে শাহাদাৎ বরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যগণের বিদ্রোহী আত্মার মাগফেরাত কামনায় আলোচনা সভা ও দেয়া মাহফিলের আয়োজন করা হয়।

জয়নগর ইউনিয়ন আ.লীগের উপদেষ্টা মাস্টার আব্দুল মুত্তালিব খানের সভাপতিত্বে দেয়া অনুষ্ঠানে বক্তব্য দেন-তালা-কলারোয়া আসনের সংসদ সদস্য এড.মুস্তফা লুৎফুল্লাহ। এসময় বিশেষ অতিথির বক্তব্য দেন- উপজেলা আ.লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন, কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর উল গীয়াস, সাতক্ষীরা জেলা আ.লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ¦ আরাফাত হোসেন,।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী আসাদুজ্জামান শাহাজাদা, কলারোয়া পৌরসভার ভার প্রাপ্ত মেয়র প্রধান শিক্ষক মাস্টার মনিরুজ্জামান বুলবুল, জয়নগর ইউপি চেয়ারম্যান শামছুদ্দীন আল মাসুদ বাবু,জয়নগর ইউনিয়ন আ.লীগের সভাপতি প্রধান শিক্ষক মাস্টার আজিজুর রহমান, সাতক্ষীরা জেলা আ.লীগের মহিলা বিষয়ক সম্পদিকা বিশাখা তপন সাহা, ইউপি চেয়ারম্যান রবিউল হাসান, ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আব্দুল হামিদ সরদার, ইউপি চেয়ারম্যান আসলামুল আলম আসলাম, ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন হাবিল, ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল কালাম আজাদ, কেড়াগাছি ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রুহুল কুদ্দুস, জয়নগর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন প্রমুখ। দোয়া পরিচালনা করেন-সাতক্ষীরা জেলা আ.লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ¦ আরাফাত হোসেন। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন- জয়নগর ইউনিয়ন আ.লীগের যুগ্ম সম্পাদক ও সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ ফিরোজ আহম্বেমদ।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা