• বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৮ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

আজকের সাতক্ষীরা

বর্ষার জাস্টফ্রেন্ড যখন বয়ফ্রেন্ড আদর

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০২২  

আনিকার বেস্টফ্রেন্ড রাফি। না বেস্টফ্রেন্ড না, বলতে পারেন জাস্টফ্রেন্ড। কারণ বেস্টফ্রেন্ড কি কখনো তার ফ্রেন্ডকে অমানুষিক কষ্ট দিবে? কিন্তু আনিকা রাফিকে প্রতিনিয়ত কষ্ট দিয়েই যাচ্ছে। সকাল-সন্ধ্যা  কিংবা রাত সব সময় রাফিক দৌড়ের উপর রাখে আনিকা। যে কোনো সমস্যায় রাফিকে কল করে বসে সে। বলতে গেলে রাফি হলো আনিকার লাইফের ‘হেল্প লাইন’ আর ‘সাপোর্ট সেন্টার’।

রাফি ছেলেটা সব সময় আনিকার ডাকে সাড়া দেয়। কারণ, রাফি মনে মনে আনিকাকে ভালোবাসে। কিন্তু আনিকা রাফির মনটা কখনো বুঝতে চায় না। আনিকা একটা ছেলের সাথে সম্পর্কে জড়িয়ে যায়। রাফি জানতে পেরে খুব কষ্ট পায়। এক সময় রাফি জাস্টফ্রেন্ড থেকে বয়ফ্রেন্ড হয়ে যায় আনিকার। 

এরকম একটি গল্প নিয়ে ‘জাস্ট ফ্রেন্ড থেকে বয়ফ্রেন্ড’ নাটকটি নির্মাণ করেন পরিচালক আতিফ ইসলাম বাবলু। রচনা করেছেন আদর সোহাগ। 

‘জাস্ট ফ্রেন্ড থেকে বয়ফ্রেন্ড’ নাটকটি সম্পর্কে আদর আহমেদ ডেইলি বাংলাদেশকে বলেন, ‘এই নাটকের গল্পটি সমসাময়িক। আমাদের সমাজেই এর উপস্থিতি আছে। এবং নাটকটিতে আমরা দুটি ম্যাসেজ দিতে চেয়েছি। বন্ধুদের সঙ্গে কোন লেভেলের বন্ধন তৈরি হতে পারে এবং একটি ছেলে বা মেয়ে অনেক দিনের বন্ধুত্বের ফলে একটি ভালো রিলেশনে যেতে পারে তাও নাটকটিতে দেখানো হয়েছে। এবং দর্শক যে ধরনের কাজ পছন্দ করে। এই নাটকে সেভাবেই আমরা কাজ করেছি।’ 

অভিনেত্রী নাজিয়া বর্ষা ডেইলি বাংলাদেশকে বলেন, ‘আমাদের ভেতরে বেশির ভাগ যে বিষয়টি হয় তাই ‘জাস্ট ফ্রেন্ড থেকে বয়ফ্রেন্ড’ নাটকে তুলে ধরা হয়েছে। একটি ছেলে বা মেয়ের বেস্ট ফ্রেন্ডর সঙ্গে এখন রিলেশন খুবই সাধারণ ঘটনা। সেটাই দর্শকদের চাহিদা অনুসারে তুলে ধরা হয়েছে। আশা করি দর্শক নাটটি দেখে মজা পাবে।’ 

এতে অভিনয় করেছেন আদর আহমেদ, নাজিয়া বর্ষা, জেরি জিনিয়াস, সায়েম শাহরিয়ার, শাকিলা জাহান সাদিয়া, হাবিব সানি।  নাটকটি প্রযোজনা করেছেন কামরুজ্জামান। নাটকটি খুব শিগগরই একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে এবং Relation drama ইউটিউব চ্যানেলে প্রচার হবে।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা