• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আজকের সাতক্ষীরা

শাকিবের পছন্দের ফুটবল দলের নাম জানালেন অপু বিশ্বাস

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২২  

চলছে ফুটবল বিশ্বকাপ উন্মাদনা। এরইমধ্যে অনেক তারকা তাদের পছন্দের দলের নাম প্রকাশ করেছেন। কিন্তু এ ক্ষেত্রে ব্যতিক্রম ঢালিউড সুপারস্টার শাকিব খান। তিনি এখনো তার সমর্থিত ফুটবল দলের নাম প্রকাশ করেননি।

যদিও ২০১৪ সালে দেশের একটি শীর্ষ ইংরেজি দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে শাকিব জানিয়েছিলেন, তিনি ছোটবেলা থেকেই ব্রাজিলের সমর্থক। পরে ২০১৮ ও ২০১৯ সালে দেওয়া পৃথক দুটি সাক্ষাৎকারে আর্জেন্টিনা সমর্থনের কথা বলেছিলেন। শুধু তাই নয়, ব্রাজিল-আর্জেন্টিনার জার্সি গায়ে দুটি ছবিও ঘুরে বেড়াচ্ছে সামাজিক মাধ্যমে।

এ কারণে শাকিবের অনুরাগীরা বুঝতে পারছেন না যে, তাদের প্রিয় নায়ক আসলে কোন দলের সমর্থক! তবে তার প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস কৌশলে জানিয়ে দিলেন হাঁড়ির খবর।

একটি টেলিভিশন অনুষ্ঠানে উপস্থাপক অপুকে প্রশ্ন করেন, একটা সময় আপনি শাকিব খানের স্ত্রী ছিলেন। দীর্ঘ সময় আপনারা একসঙ্গে কাটিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় দেখি তিনি ব্রাজিল-আর্জেন্টিনা দুই টিমকেই সাপোর্ট করছেন। কিন্তু আপনি তো হাঁড়ির খবরটা জানেন। আসলে উনি কোন টিমের সাপোর্ট করেন?

এই প্রশ্নের জবাবে অপু খোলাসা করে কিছু জানাননি। তবে ইঙ্গিত দিয়ে বলেছেন, আমি অন্ধভাবে ব্রাজিল সাপোর্ট করতাম। একটা সময় এমন ছিল যে, পেস্ট্রির দোকানগুলোতে ব্রাজিলের কেক বিক্রি করত। সেই কেকগুলো আমি এনে রেখে দিতাম। ব্রাজিল আজকে জিতবে, এটা আমি কাটব। যদিও অনেকসময় সেটা হতো না। ব্রাজিল হেরে যেত। তো সেটা নিয়ে শাকিব খুব হাসাহাসি করত। এ ধরনের সিচুয়েশনগুলো খেলার সময় মাঝে মাঝে হতো। সুতরাং আমি নির্দিষ্ট করে বলতে চাচ্ছি না যে, শাকিব কোন দলের সাপোর্টার, যেহেতু সে এড়িয়ে যাচ্ছে বিষয়টা।

তবে অপু বিষয়টি খোলাসা করে না বললেও এটা মোটামুটি নিশ্চিত করে বলা যায়, শাকিব আর্জেন্টিনার সমর্থক। সুতরাং ভাইজানের অনুরাগীদের মধ্যে যারা আর্জেন্টিনার সমর্থক, তারা এবার বাড়তি উল্লাস করতেই পারেন।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা