• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আজকের সাতক্ষীরা

শ্রোতাদের ভালোবাসার কারণেই এটা সম্ভব হয়েছে -সালমা

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ১২ মার্চ ২০২২  

চলতি সময়ের মধ্যে স্টেজ ও নতুন গান নিয়ে তুমুল ব্যস্ত সময় পার করছেন মৌসুমী আক্তার সালমা। করোনার এই কঠিন সময়েও নিজেকে প্রায় প্রতিদিন ব্যস্ত রাখছেন গানে। চলতি মাসেই তিনি অংশ নিয়েছেন চট্রগ্রাম, টাঙ্গাইল, ঢাকাসহ বিভিন্ন স্থানের ষ্টেজ শোতে। যদিও স্টেজ আয়োজন আগের থেকে কমেছে করোনার কারণে। তারপরও গায়িকাদের মধ্যে সালমাই স্টেজ ও নতুন গানে ব্যস্ত বেশি। সব মিলিয়ে কি খবর? কেমন চলছে দিনকাল? সালমা উত্তরে বলেন, আলহামদুলিল্লাহ, ভালো চলছে। তবে ব্যস্ততার মধ্যে দিয়ে সময় যাচ্ছে। এখনকার ব্যস্ততা কি নিয়ে? এ গায়িকা বলেন, নতুন গান করছি, স্টেজ শো করছি।

টিভি চ্যানেলের অনুষ্ঠানে সময় দিচ্ছি। বলতে পারেন প্রতিদিনই গান নিয়ে কোনো না কোনো ব্যস্ততা চলছে। করোনার কঠিন সময় চলছে। এরমধ্যে বেশ কয়েকবার স্টেজ শো বন্ধ হয়েছে বিধিনিষেধের কারণে। কিন্তু এরমধ্যেও সালমাকে দেখা গেছে গান নিয়ে তুমুল ব্যস্ত থাকতে। এমনকি গত বছর নারী শিল্পীদের মধ্যে সব থেকে বেশি গান প্রকাশ হয়েছে। এটা কিভাবে সম্ভব হলো? হেসে সালমা বলেন, সব আল্লাহুতাআলার রহমত। আর শ্রোতাদের ভালোবাসার কারণেই এটা সম্ভব হয়েছে। কারণ তারা যদি আমার গান গ্রহণ না করতো তাহলে আমি ধারাবাহিকভাবে এত কাজ করতে পারতাম না। এমনও হয়েছে একদিনে তিন-চারটি গানেও কন্ঠ দিয়েছি। আর স্টেজেও শ্রোতাদের এত ভালোবাসা পাই বলে বোঝাতে পারবো না। এদিক থেকে আমি খুব ভাগ্যবতী।

এখন নতুন গানের কি খবর? এ গায়িকা বলেন, বেশ কিছু গানের কাজ আগেই শেষ করেছি। সেগুলো বিভিন্ন ব্যানার থেকে প্রকাশের অপেক্ষায় আছে। আর কিছু গানের রেকর্ডিং চলছে। এগুলোও চলতি বছর প্রকাশের কথা রয়েছে। আমার নিজের চ্যানেলের জন্যও নিয়মিত গান করছি। আশা করছি গানগুলো শ্রোতাদের ভালো লাগবে। এবার ভিন্ন প্রসঙ্গে আসি। সংসার কেমন চলছে? সালমা বলেন, খুব ভালো চলছে। আমার স্বামী সাগর ও সন্তানকে নিয়ে সুখে আছি আলহামদুলিল্লাহ। সাগর একজন ব্যারিস্টার। আমি বিভিন্ন সময় গান নিয়ে ব্যস্ত থাকি। সে আমাকে খুব ভালো বোঝে। আমাদের মধ্যে বোঝাপড়া ভালো। এটাই সব থেকে বেশি দরকার। সবাই দোয়া করবেন যেন এভাবেই সারা জীবন শান্তিতে থাকতে পারি।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা