• রোববার   ০৫ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২১ ১৪২৮

  • || ২৯ রবিউস সানি ১৪৪৩

আজকের সাতক্ষীরা

খুলনায় কিশোর গ্যাংয়ের ১০ সদস্য আটক

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২১  

খুলনায় দিন দিন ভয়ঙ্কর হয়ে উঠছে কিশোরদের গ্যাং। কিশোর গ্যাংয়ের সদস্যরা জড়িয়ে পড়ছে নানা ধরনের অপরাধে ।

তাদের ধরতে একের পর এক অভিযান চালাচ্ছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৬)। অভিযানে খুলনা মহানগরীর ‘কিং অব রূপসা’ নামে একটি বেপরোয়া কিশোর গ্যাংয়ের ১০ জন সদস্যকে আটক করা হয়েছে।

বুধবার (২৪ নভেম্বর) দুপুরে র‌্যাব-৬ এর অধিনায়ক লে. কর্নেল মুহাম্মদ মোসতাক আহমদ সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

তিনি বলেন, মঙ্গলবার দিনগত রাতে সদর কোম্পানীর একটি অভিযানিক দল মহানগরীর রূপসা ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের এ সকল সদস্যকে আটক করেছেন। সদর কোম্পানী কমান্ডার এসপি মাহফুজুল ইসলাম ও স্কোয়াড কমান্ডার লে. মো. আবুল কালাম আজাদের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। আটকের সময় তাদের কাছ থেকে মাদক, ধারালো চাকুসহ নানা ধরনের অপরাধ সংগঠনের কাজে ব্যবহৃত জিনিসপত্র জব্দ করা হয়।

মোসতাক আহমদ বলেন, ‘কিং অব রূপসা’ নামের কিশোর গ্যাং মহানগরীতে ছিনতাই, মাদক সেবন ও নানা অপরাধ করে বেড়াচ্ছে, এমন তথ্য ছিল র‌্যাবের হাতে। ওই সূত্র ধরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তাদের অভিভাবকরাও এ সকল কিশোর অপরাধীদের নিয়ন্ত্রণ করতে ব্যর্থ হচ্ছিল।

অপরদিকে অন্য এক অভিযানে বাগমারা এলাকায় এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যাচেষ্টার মামলার আসামি মো. মেহেদী হাসান হৃদয় (২০) নামে এক জনকে গ্রেফতার করে র‌্যাব-৬। আসামি হৃদয় টুটপাড়া আমতলা এলাকার শেখ নজরুল ইসলামের ছেলে।

এর আগে, রোববার (৭ নভেম্বর) মহানগরীর পুরাতন স্টেশন রোড, ৭নং ঘাট ও নিরালা এলাকা থেকে ১২ জন কিশোর ও একজন কিশোরীকে আটক করে র‌্যাব-৬। তারাও কিশোর গ্যাংয়ের সদস্য।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন- র‌্যাব-৬ এর উপ অধিনায়ক মেজর মাসুদ হায়দার, সদর কোম্পানী কমান্ডার এসপি মাহফুজুল ইসলাম, সদর কোম্পানী স্কোয়াড কমান্ডার লে. মো. আবুল কালাম আজাদ, সিনিয়র সহকারি পরিচালক লিগ্যাল ও মিডিয়া সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. বজলুর রশীদ।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা