ব্রেকিং:
ফাইজারের আরও ২৫ লাখ টিকা আসছে কাল এসএসসির রুটিন প্রকাশ হতে পারে বিকেলে
  • সোমবার   ২৭ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ১২ ১৪২৮

  • || ১৯ সফর ১৪৪৩

আজকের সাতক্ষীরা
সর্বশেষ:
প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে ২৮ সেপ্টেম্বর টিকা ক্যাম্পেইন প্রধানমন্ত্রীর জন্মদিনে তারকাদের নিয়ে বিটিভির বর্ণিল আয়োজন শেখ হাসিনা শিশু পার্কের পরীক্ষামূলক যাত্রা শুরু পদ্মা নদীতে আরেকটি টানেল নির্মাণ করা হবে বাড়তি ৫ বছর শুল্ক্কমুক্ত সুবিধা দিতে পারে চীন

খুলনা বিভাগে ২৪ ঘন্টায় চিকিৎসকসহ ৭ জনের মৃত্যু

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২১  

খুলনায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এক চিকিৎসকসহ সাতজনের মৃত্যু হয়েছে। এ সময় ১৩০ জনের করোনা শনাক্ত হয়েছে এবং সুস্থ হয়েছেন ৫৩৮ জন। গতকাল রোববার বিভাগে করোনায় আটজনের মৃত্যু হয়েছিল এবং ৯১ জনের শনাক্ত হয়েছিল।
আজ সোমবার দুপুরে বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. জসিম উদ্দিন হাওলাদার জানান, গত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে যশোরে তিনজন, খুলনায় একজন চিকিৎসক, কুষ্টিয়ায় দুজন ও নড়াইলে একজন মারা গেছেন।
খুলনা বিভাগের মধ্যে প্রথম করোনা রোগী শনাক্ত হয় চুয়াডাঙ্গায় গত বছরের ১৯ মার্চ। করোনা সংক্রমণের শুরু থেকে আজ সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট ১ লাখ ১০ হাজার ৮৭০ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্ত হয়ে মারা গেছেন ৩ হাজার ৮৬ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ লাখ ৩ হাজার ৭৬ জন।
করোনায় মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে খুলনা জেলায় সর্বোচ্চ ৭৮২ জনের মৃত্যু হয়েছে। দ্বিতীয় সর্বোচ্চ মৃত্যু হয়েছে কুষ্টিয়ায় ৭৫১ জনের। এ ছাড়া যশোরে ৪৮৩ জন, ঝিনাইদহে ২৬৪, চুয়াডাঙ্গায় ১৮৯, মেহেরপুরে ১৮০, বাগেরহাটে ১৪২, নড়াইলে ১১৭, মাগুরায় ৯০ ও সাতক্ষীরায় ৮৮ জনের মৃত্যু হয়েছে।
স্বাস্থ্য অধিদফতর সূত্রে জানা যায়, বিভাগে নতুন করোনা শনাক্ত ব্যক্তিদের মধ্যে সর্বোচ্চ কুষ্টিয়ায় ৩৭ জন। এ ছাড়া খুলনায় ২৫ জন, বাগেরহাটে ৭, সাতক্ষীরায় ১০ জন, যশোরে ১৪ জন, নড়াইলে ৮ জন, মাগুরায় দুজন, ঝিনাইদহে ২০ জন, চুয়াডাঙ্গায় একজন ও মেহেরপুরে ৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা