• বুধবার ০১ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৭ ১৪৩১

  • || ২১ শাওয়াল ১৪৪৫

আজকের সাতক্ষীরা

লাঙ্গল প্রতিকে বিজয়ী হতে পারলে সুন্দরবন বস্ত্রকল চালু করবো : আশু

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ৫ জানুয়ারি ২০২৪  

০৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে লাঙ্গল প্রতিক বিজয়ের লক্ষ্যে সাতক্ষীরা সরকারী বালক উচ্চ বিদ্যালয় ফুটবল মাঠে মহাজোটের নির্বাচনী বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে। মহাজোটের আয়োজনে বৃহস্পতিবার বিকাল ৩ টায় সাতক্ষীরা সরকারী বালক উচ্চ বিদ্যালয় ফুটবল মাঠে উক্ত নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়।

সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুর রশিদের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রাশেদুজ্জামার রাশির সঞ্চালনায় জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা-০২ আসনে মহাজোটের লাঙ্গল প্রতিকের প্রার্থী আশরাফুজ্জামান আশু। প্রধান বক্তারা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও নৌকা প্রতিক প্রত্যাহারকৃত প্রার্থী আলহাজ্ব আসাদুজ্জামান বাবু।

সম্মানিত বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব শেখ আজহার হোসেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ, সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম, জেলা জাতীয় পার্টর সহ সাধারণ সম্পাদক মশিউর রহমান বাবু, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক লায়লা পারভিন সেঁজুতি, সদস্য এস এম শওকত হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী, জেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান। এছাড়া বক্তব্য রাখেন সদর উপজেলা জাতীয় পার্টিও সভাপতি আনোয়ার জাহিদ তপন, সাধারণ সম্পাদক শেখ শরিফুল ইসলাম বিপুল, বঙ্গবন্ধু সৈনিক লীগ সাতক্ষীরা জেলার সভাপতি মাহমুদ আলী সুমন প্রমুখ।

জনসভায় উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আকরাম হোসেন খান বাপ্পি, জেলা আ’লীগের কৃষি ও সমবায় সম্পাদক ডা. মুনছুর আহমেদ, মহিলা বিষয়ক সম্পাদক শিমুন শানস, সদস্য ও সদও উপজেলা পরিষদেও মহিলা ভাইস চেয়ারম্যান কহিনুর ইসলাম, সদস্য নাজমুন নাহার মুন্নি, সদর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আসাদুজ্জামান অসলে, যুগ্ম সম্পাদক গণেশ চন্দ্র মন্ডল, সাংগঠনিক সম্পাদক শেখ মনিরুল ইসলাম মাসুম, পৌর আওয়ামী লীগের সহ সভাপতি আশরাফুল কবির খোকন, জেলা যুবলীগের সদস্য ও জেলা পরিষদেও প্যানেল চেয়ারম্যান আমিনুর রহমান বাবু, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সামছুজ্জামান জুয়েল, জেলা শ্রমিকলীগ নেতা আব্দুল্লাহ সরদার, পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু সাদেক, পৌর ০৭ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পৌর কাউন্সিল শেখ জাহাঙ্গীর হোসেন কালু, পৌর ৩ নং ওয়ার্ডে আ’লেিগর সভাপতি সাবেক কাউনিলর শেখ আব্দুস সেলিম, লাবসা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সুফিয়ান সজল, ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুর রউফ বাবু, শীবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, কুশখালী ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম প্রমুখ।

নির্বাচনী জনসভায় বক্তারা প্রধান অতিথির বক্তব্যে লাঙ্গল প্রতিকের প্রার্থী আমরাফুজ্জামান আশু বলেন, সাতক্ষীরা সদর উপজেলাবাসী এই আসনে আর কোন দুর্নীতিবাজ কে ক্ষমতায় দেখতে চায়না। তিনি বিগত দশ বছরে ক্ষমতায় থেকে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্য, ভোমরা স্থল বন্দর সাতক্ষীরা মেডিকেল কলেজ সহ বিভিন্ন ক্ষেত্রে দুর্নীতির আখড়ায় পরিনত করা হয়েছে। সাতক্ষীরার মানুষ কোন দুর্নীতিবাজ কে আর সুযোগ দেবে না।

তিনি আরো বলেন, আপনাদেও ভোটে আমি যদি নির্বাচিত হতে পারি তবে, টিআর, কাবিখা, সরকারী টিন, সুপেয় পানির জন্য গভীর নলকূপ নিতে কোন অবৈধ টাকা লাগবেনা। আমি সরকারি সকল সুযোগ সুবিধা সুষ্ঠু ভাবে আপনাদেও মাধে বন্ধন করবো। আমির দ্বারা যদি কোন দুর্নীতি হয় তবে আপনারাই আমার গলায় গামছা দিয়ে আমাকে ক্ষমতা থেকে নামিয়ে দিবেন।

প্রধান অতিথি বলেন সাতক্ষীরাবাসীদের ভোটে জয়লাভ করতে পারলে আমার প্রথম কাজ হবে মাননীয় প্রধানমন্ত্রীর মাধ্যমে সাতক্ষীরার বন্ধ সুন্দরবন বস্ত্রকল চালু করে ৫/৬ শ্রমিকের কর্মসংস্থানের ব্যবস্থা করা। ভোমরা স্থল বন্দরের উন্নয়ন করে ব্যবসায়ী ভাইদের ব্যবসা বাণিজ্য সম্প্রসারণ করা।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনীত লাঙ্গল প্রতিক বিজয়ের মাধ্যমে আগামী ০৭ জানুয়ারী সাতক্ষীরা থেকে দুর্নীতিবাজ নেতা কে বিতাড়িত করবেন। আশরাফুজ্জামান আশু আরো বলেন, আপনারা নির্বাচনের দিন সকাল সকাল ভোট কেন্দ্রে যেয়ে লাঙ্গল প্রতিকে ভোট দিবেন।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা