• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

আজকের সাতক্ষীরা

সাতক্ষীরার সেরা করদাতার পুরস্কার পেলেন সাংবাদিক সুকুমার দাশ

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২৩  

প্রতিবছরের ন্যায় এবারও জাতীয় রাজস্ব বোর্ডের তত্ত¡াবধানে কর অঞ্চল খুলনা কর্তৃক ২০২২-২৩ করবর্ষে খুলনা সিটি কর্পোরেশন ও খুলনা বিভাগীয় ১০টি জেলার সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রদানকারী করদাতাগনকে স্বীকৃতি স্বরূপ সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়েছে। সাতক্ষীরার মেসার্স দীপা এন্টারপ্রাইজের স্বত্বাঅধিকারী, বিশিষ্ট সাংবাদিক সুকুমার দাশ বাচ্চু এবছরেও দ্বিতীয় সর্বোচ্চ কর প্রদানকারী হিসেবে সম্বর্ধনা, সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র গ্রহণ করেছেন। এবার দিয়ে তিনি তৃতীয় বারের মতো সেরা করদাতার পুরস্কার প্রাপ্ত হয়েছেন।

এজন্যে তিনি বিশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জাতীয় রাজস্ব বোর্ডের সংশ্লিষ্ট কর্মকর্তা ও ঘোজাডাঙ্গ সিএন্ডএফ কার্গো এন্ড ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও আর এস এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী সঞ্জীব কুমার ভুট্টোকে।

“কর দেবো গড়বো দেশ, স্মার্ট হবে বাংলাদেশ, আমরা বদলে যাব, আমরা বদলে দেব” এই ¯েøাগানকে সামনে রেখে মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বেলা ১১ টায় খুলনা পাবলিক কলেজ অডিটরিয়ামে আনন্দঘন উৎসবমুখর পরিবেশে আনুষ্ঠানিকভাবে সেরা করদাতাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও করদাতাদের হাতে পুরস্কার তুলে দেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য অডিট ইন্টেলিজেন্স এন্ড ইনভেস্টিগেশন জিএম আবুল কালাম কায়কোবাদ। কর অঞ্চল খুলনা’র কর কমিশনার সিরাজুল করিম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কর আপিল অঞ্চল খুলনা কর কমিশনার মোঃ তৌহিদুল ইসলাম, কাস্টম এক্সসাইজ ও ভ্যাট কমিশনরেট খুলনা কমিশনার সৈয়দ আতিকুর রহমান, খুলনা পাবলিক কলেজের অধ্যক্ষ লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ শামিমুল আহসান শামীম, খুলনা চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সভাপতি কাজী আমিনুল হক প্রমুখ।

সাতক্ষীরা জেলা থেকে আরো যারা করদাতা হিসেবে পুরস্কার পেয়েছেন তারা হলেন দীর্ঘ সময়ে কর প্রদানকারী হিসেবে আব্দুর রহমান ও আলহাজ্ব মতিউর রহমান, সর্বোচ্চ করদাতা জাহাঙ্গীর হাসান, সুকুমার দাশ বাচ্ছু, জিএম খোরশেদ আলম, মহিলা কর দাতা তানজিলা বেগম, তরুণ করদাতা মীর শাহিন হোসেন, এছাড়া খুলনা বিভাগের ১০ টি জেলার ৭৭ জন করদাতাকে সম্বর্ধনা ও সম্মাননা প্রদান করা হয়। এসময় খুলনার বিভিন্ন দপ্তরের আমন্ত্রিত অতিথি ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা