• বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ৯ ১৪৩০

  • || ১১ শা'বান ১৪৪৫

আজকের সাতক্ষীরা

,ভোট দেয়া না দেয়া আপনার,ষড়যন্ত্র রাষ্ট্রবিরোধী অপরাধ-ডা. রুহুল হক

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ৩ জানুয়ারি ২০২৪  

 ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দল-মত নির্বিশেষে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষমতায় এনে দেশের চলমান উন্নয়নের ধারাবাহিকতা অব্যহত রাখার তাগিদ দিয়ে দিনভর গণসংযোগ ও পথসভা করেছেন সাতক্ষীরা-০৩ (দেবহাটা, আশাশুনি ও কালিগঞ্জ আংশিক) আসনের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক।

সোমবার (১ জানুয়ারি) বেলা ১১টা থেকে কুলিয়া বাজার, বহেরা, পুষ্পকাটি, টিকেট, পুটিমারি, সুবর্ণাবাদ সহ ইউনিয়নের অলিগলিতে ঘুরে ঘুরে গণসংযোগ ও পথসভা করেন তিনি।

ডা. রুহুল হক এমপি তার বক্তব্যে বলেন, ভোট আপনার নাগরিক অধিকার, ৭ জানুয়ারি ভোট কেন্দ্রে গিয়ে উৎসবমুখর পরিবেশে আপনারা আপনাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। যাকে ইচ্ছে ভোট দিন। কিন্তু ভোট কেন্দ্রে যান। আমাকে ভাল না লাগলে আপনি ভোট না দিতেই পারেন, কিন্তু ভোট বানচালের ষড়যন্ত্রে লিপ্ত হওয়া রাষ্ট্রবিরোধী অপরাধ।

যারা সাংবিধানিক প্রক্রিয়ায় অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে বানচালের ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে তারা দেশ ও মানুষের শত্রæ। তারা অগ্নি সন্ত্রাস আর খুনের রাজনীতিতে বিশ্বাসী। জনগনের সমর্থন হারিয়ে তারা আবারও সন্ত্রাসের নোংরা খেলায় মেতে উঠেছে। তারা যতোবারই ক্ষমতায় এসেছে সাধারণ মানুষের সাথে বিশ্বাসঘাতকতা করেছে। মিথ্যা প্রতিশ্রæতি ছাড়া এরা কখনও মানুষকে কিছু দিতে পারেনি। আর আওয়ামী লীগ সরকার প্রতিশ্রæতিতে নয় কাজে বিশ্বাসী।

আমরা মানুষের ঘরে ঘরে বিদ্যুৎ, চিকিৎসা সেবা, কৃষি উপকরণ পৌঁছে দিয়েছি। সারাদেশে ৫ শতাধিক মডেল মসজিদ নির্মাণ করে দিয়েছি। পদ্মাসেতু, মেট্রোরেল, রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল সহ অসংখ্য মেগা প্রকল্প বাস্তবায়ন করেছি। তথ্য ও প্রযুক্তিগত সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি। বছরের শুরুতে সারাদেশের কোটি কোটি কোমলমতি শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিয়েছি।

তাই দেশের চলমান উন্নয়নের স্বার্থে ৭ জানুয়ারি আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে বিজয়ী করে নির্বাচন বানচালের ষড়যন্ত্রে লিপ্ত বিএনপি-জামায়াত ও তাদের সহযোগীদের দাতভাঙা জবাব দিতে সকল শ্রেণি-পেশার মানুষের প্রতি আহŸান জানান ডা. রুহুল হক।

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কুলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আছাদুল হকের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠিত এসকল কর্মসূচিতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. মুজিবর রহমান সহ বিভিন্ন ইউনিটে দায়িত্বরত আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা