• রোববার ১৬ জুন ২০২৪ ||

  • আষাঢ় ২ ১৪৩১

  • || ০৮ জ্বিলহজ্জ ১৪৪৫

আজকের সাতক্ষীরা

কলারোয়ায় নির্বাচনী প্রচারণায় এমপি প্রার্থী সৈয়দ দিদার বখত

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০২৩  

কলারোয়া উপজেলার প্রতিটি বাজারে ও ওয়ার্ডে নির্বাচনী গণসংযোগ ও পথসভায় প্রধান অতিথি হিসেবে এমপি প্রার্থী সৈয়দ দিদার বখত লাঙ্গল প্রতকীকে বিজয়ী করার লক্ষ্যে ভোটারদের দ্বারে দ্বারে ব্যস্ত সময় পার করছেন। তিনি তরুণ প্রজন্মের ভোটারসহ সকল ভোটারদের অধিকার, সুশাসন ও উন্নয়ন প্রতিষ্ঠাসহ মানুষের হয়রানী বন্ধে তার জীবনের শেষ নির্বাচনে তাকে এমপি হিসেবে নির্বাচিত করার জন্য আহব্বান জানান।

শনিবার দিনব্যাপি কলারোয়া মোসলেম উদ্দীন কমান্ডারের কবর জিয়ারত, সাবেক এমপি বি. এম নজরুল ইসলামের কবর জিয়ারত, জাপা নেতা মরহুম হোসেন আলী ও মরহুম আশরাফ সাহেবের কবর জিয়ারত, কুমিরা শিক্ষকদের কারিকুলাম বিস্তরণ প্রশিক্ষণে গিয়ে দোয়া ও সমর্থন চাওয়াসহ কলারোয়া উপজেলার প্রধান নির্বাচনী কার্যালয়ের অফিস উদ্বোধন ও উপজেলার বিভিন্ন ইউনিয়নে বাজার গুলোতে গণসংযোগ ও পথসভা করেছেন।
এসময় তার সাথে ছিলেন সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ও কলারোয়া উপজেলা জাপার সাবেক সভাপতি এম মনছুর আলী, তালা উপজেলা জাতীয় পার্টির সাভাপতি সাংবাদিক এসএম নজরুল ইসলাম, কলারোয়া উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল্লাহেল আলিম বাবু, তালা উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক(ভারপ্রাপ্ত) শেখ সিরাজুল ইসলাম, সহ-সভাপতি মাষ্টার আব্দুল আজিজ, সাংগঠনিক সম্পাদক ও তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ জলিল আহমেদ, শেখ হাবিবুর রহমান হাবিব,কলারোয়া পৌরসভা জাপার সাধারণ সম্পাদক মো: আজিবর রহমান, জাপা নেতা মো: মাষ্টার আব্দুর রউফ, মো: আলতাফ হোসেন, মো: সাবুর আলী বিশ^াস, বিশিষ্ট ব্যবসায়ী কাজী সাহিদ, তালা উপজেলা জাতীয় সেচ্ছাসেবক পার্টির নেতা এড. কবির আহমেদ, সরুলিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো: আব্দুস সালাম খান, জাপা নেতা রমজান আলী, রবিউল ইসলাম, আশরাফখাঁ, যুব সংহতি নেতা মো: মতিয়ার সরদার, বাহারুল ইসলাম মোড়ল, মো: সাদ্দাম সরদার, শ্রমিক নেতা পলাশ খাঁসহ তালা ও কলারোয়া উপজেলা জাতীয় পার্টি, পৌরসভা জাতীয় পার্টির সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা