• বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ৯ ১৪৩০

  • || ১১ শা'বান ১৪৪৫

আজকের সাতক্ষীরা

উন্নয়নের ধারাবাহিকতা রাখতে নৌকায় ভোট দিন : আতাউল হক দোলন

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২৩  

 সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার গনমাধ্যম কর্মীদের সাথে সাতক্ষীরা ৪ আসনের নৌকা প্রতীকের প্রার্থী এস এম আতাউল হক দোলন এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বেলা ১১ টায় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কনফারেন্স রুমে

নৌকার মাঝি এসএম আতাউল হক দোলন’র সফরসঙ্গী ছিলেন জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক জিএম শফিউল আযম লেনিন, শ্যামনগর উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক গাজী আনিছুর রহমান।

কালিগঞ্জ উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ নাজমুল ইসলাম এর পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, সহ সভাপতি শেখ আনোয়ার হোসেন, সহ সভাপতি বাবলা আহমেদ, সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্ছু, যুগ্ম সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, দপ্তর সম্পাদক মীর জাহাঙ্গীর হোসেন, কোষাধ্যক্ষ কাজী মুজাহিদুল ইসলাম তরুন, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক এস এম আহম্মদ উল্লাহ বাচ্ছু, নির্বাহী সদস্য শেখ মোদাচ্ছের হোসেন, এস এম গোলাম ফারুক, প্রভাসক সেলিম শাহারিয়ার ও ফারুক আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক ডি এম সিরাজুল ইসলাম, সিনিঃ সদস্য জি এম শামসুর রহমান, টি এম আব্দুল জব্বার, ঈলাদেবী মল্লিক, শেখ লুৎফর রহমান, শেখ আব্দুল করিম মামুন হাসান, কাজী আল মামুন, খাঁন আব্দুল জলিল, ইশারাত আলী, ফরিদুল কবীর, শেখ নাজমুল হোসেন, জাহাঙ্গীর হোসেন, শেখ আতিকুর রহমান, আলমগীর হোসেন, শিমুল হোসেন, শাহাদৎ হোসেন, তাপস কুমার ঘোষ, শেখ আল নুর আহমেদ ঈমন, রফিকুল ইসলাম প্রমুখ।

গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময়কালে বলেন স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ও উন্নয়নের ধারাবাহিকতা রাখতে নৌকায় ভোট দিন। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে চরেছেন। দেশী এবং বিদেশি চক্রান্তকে রুখেদিয়ে তিনি পদ্মা সেতু, কর্ণফুলী টানেলসহ বড় বড় প্রকল্প হাতে নিয়ে দেশকে বঙ্গবন্ধুর সোনার বাংলায় রূপান্তর করতে কাজ করছে।

এসময়ে তিনি আরও বলেন সাতক্ষীরা-৪ আসনে ২০ টি ইউনিয়ন নিয়ে গঠিত। এরমধ্যে কালিগঞ্জ অংশের ৮ টি ইউনিয়নকে আমি নির্বাচিত হতে পারলে বেশি অবদান রাখবো। বিগত সংসদরা যে ভূলটা করে ৮টি ইউনিয়নকে বঞ্চিত করেছে, আমি সেইটা মাথায় রেখেই কাজ করবো। প্রতিদ্বন্দী প্রার্থী এইচ এম গোলাম রেজা প্রতিনিয়ত আচারণবিধি লঙ্ঘন করেই চলেছে। আপনারা কলমের মাধ্যমে অপপ্রচার ও আচারণ বিধি লঙ্ঘনের বিরুদ্ধে কলম ধরবেন আশাকরি।

পরিশেষে বলি জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীক দিয়েছেন এই জনপদে উন্নয়নের লক্ষে। সুতারং সকলকে আমার প্রাণের প্রতীক নৌকায় আপনার মূল্যবান ভোটটি দিয়ে এই জনপদের উন্নয়নে অবদান রাখতে সচেষ্ট থাকব জয়বাংলা। দীর্ঘ মতবিনিময় সভায় উপজেলার অন্যান্য গণমাধ্যম কর্মী, আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা