• বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ৯ ১৪৩০

  • || ১১ শা'বান ১৪৪৫

আজকের সাতক্ষীরা

কলারোয়ায় নৌকার মাঝির গণসংযোগ ও অবরোধ বিরোধী মিছিল-সমাবেশ

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০২৩  

তালা- কলারোয়া সংসদীয় আসনে নৌকার মাঝি ফিরোজ আহম্মেদ স্বপনের গণসংযোগ শেষে সমর্থকদের অংশগ্রহনে অবরোধ বিরোধী মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। অগ্নিসন্ত্রাসী বিএনপি’র ডাকা অবরোধ প্রতিবাদে কলারোয়া পৌর বাজার সহ উপজেলার ১২ টি ইউনিয়নের প্রধান প্রধান বাজারে পৃথক পৃথক অবরোধ বিরোধী মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার(৫ ডিসেম্বর) বিকালে নৌকার মাঝি ফিরোজ আহম্মেদ স্বপন পৌর বাজারে বিভিন্ন ব্যবসায়িক দোকানদার ও পথচলতি মানুষের সাথে কূশল বিনিময় করে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীককে বিজয়ী করতে সকলের সহযোগীতা কামনা করেন। এ দিকে, সন্ধ্যায় পৌর মেয়র আ’লীগ নেতা মাস্টার মনিরুজ্জামান বুলবুলের নেতৃত্বে পৌর সদরে অবরোধ বিরোধী মিছিলটি গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিণ করে।

মিছিল শেষে চৌরাস্তা মোড়ে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আ’লীগ নেতা ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন হাবিল, পৌর আ’লীগ সাধারন সম্পাদক সহিদুল ইসলাম, সহকারী অধ্যাপক ইউনুছ আলী খান, পৌর প্যানেল মেয়র জাহাঙ্গীর হোসেন, পৌর কাউন্সিলর আকিমুদ্দীন আকি, পৌর কাউন্সিলর মেজবাহ উদ্দীন নিলু, যুবলীগ নেতা মাসুমুজ্জামান মাসুম, স্বেচ্ছা সেবকলীগ নেতা আসিকুর রহমান মুন্না, যুবলীগ নেতা সাহিদ আলী, যুবলীগ নেতা নয়ন হোসেন, আফজাল ফোয়াদ অভি, বরুণ কুমার সহ অসংখ্য আ’লীগ নেতা ও কর্মীবৃন্দ। মিছিলে জয় বাংলা জয় বঙ্গবন্ধুর ধ্বনিতে মুখরিত হয়ে নৌকার সমর্থকরা বিএনপি ও জামায়াতের নৈরাজ্য ও সন্ত্রাসের প্রতিবাদ জানান।

অনুরুপভাবে, সোনাবাড়িয়ার ফুলতলা বাজার, কেরালকাতার সাতপোতা, কেঁড়াগাছির রথখোলা, কাকডাঙ্গা, কুশোডাঙ্গার শাকদাহ, দেয়াড়ার নতুন বাজার, ছলিমপুর, জালালাবাদের ধানদিয়া, জয়নগরের সিংহলাল, কাশিয়াডাঙ্গা ও কয়লা বাজার সহ উপজেলা ব্যাপি বিভিন্ন বাজারে নৌকার কর্মী – সমর্থকরা অবরোধ বিরোধী মিছিলে অংশগ্রহন করে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করতে আহবান জানান।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা