• রোববার ১৬ জুন ২০২৪ ||

  • আষাঢ় ২ ১৪৩১

  • || ০৮ জ্বিলহজ্জ ১৪৪৫

আজকের সাতক্ষীরা

কলারোয়া সরকারি কলেজে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২৩  

এসো‌ হে নবীন, বাজিয়ে সুর লহরী উল্লসিত নব বীণ, আজ সুর মিলিয়ে গাইব জয় যাত্রার গান, আনন্দে আহ্লাদিত বীন প্রাণ” এই স্লোগানকে সামনে রেখে কলারোয়া সরকারি কলেজে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে ২০২৩ – ২০২৪ শিক্ষা বর্ষে একাদশ শ্রেণিতে ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের অরিয়েন্টেশন, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকাল ১০টা হতে দিনব্যাপী কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওরিয়েন্টেশন ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা কমিটির আহ্বায়ক ও কলেজের সহকারী অধ্যাপক মোঃ আবুবকর ছিদ্দিক।

কলেজের ইংরেজি প্রভাষক টিএম মঞ্জুর আজাদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কলারোয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর এসএম আনোয়ারুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কলেজের উপাধ্যক্ষ প্রফেসর আতিয়ার রহমান, শিক্ষক পরিষদের সম্পাদক মোঃ ফারুক হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে কলারোয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর এস এম আনোয়ারুজ্জামান বলেন, কলারোয়া সরকারি কলেজের শিক্ষক ও শিক্ষার্থীদের প্রচেষ্টায়  কলেজটি শিক্ষার মান উন্নীত করে উপজেলা, জেলা, বিভাগীয়সহ দেশের মধ্যে এই কলেজের শিক্ষার্থীরা মেধার স্বাক্ষর রাখবে দেশের গুরুত্বপূর্ণ অবদান রাখবে এবং এই কলেজটি একটি মডেল কলেজে রূপান্তরিত হবে। এজন্য শিক্ষার্থীরা একে অপরকে সম্মান, শিক্ষকের প্রতি সম্মান, প্রতিটি মানুষের প্রতি সম্মান দিয়ে কথা বলার আহবানের পাশাপাশি মাদক ও সকল ধরনের খারাপ কাজ থেকে বিরত থেকে লেখাপড়ায় মনোযোগ দেয়ার আহ্বান জানান।

দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়া সরকারি কলেজের ৩৮ জন শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করেন অতিথিরা। কলারোয়া সরকারি কলেজের আয়োজনে অনুষ্ঠানের শান্তি শৃঙ্খলায় গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন কলেজের ৭ সদস্যের রোভার স্কাউট দল।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কলারোয়া পাবলিক ইনস্টিটিউটের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামাল রেজা, কলারোয়া গার্লস পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব, উপজেলা ছাত্রলীগের সভাপতি শামিমুজ্জামান টিপু, সাধারণ সম্পাদক মেহেদী হাসান ফাহিম, কলারোয়া পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক পলাশ হোসেনসহ শিক্ষক, শিক্ষার্থী,  অভিভাবক ও সুশীল সমাজের নাগরিকবৃন্দ।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা