• বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৬ ১৪৩০

  • || ১৮ শা'বান ১৪৪৫

আজকের সাতক্ষীরা

আশাশুনিতে স্কুল ছাত্রী অপহরণ মামলায় গ্রেপ্তার ১

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ৫ মে ২০২৩  

আশাশুনি উপজেলার বড়দলে এক স্কুল ছাত্রীকে অপহরণের ঘটনা ঘটেছে। অপহৃতার পিতা বাদী হয়ে থানায় এজাহার দাখিল করেছেন। পুলিশ এক আসামীকে গ্রেপ্তার করেছে। ঘটনা ঘটেছে উপজেলার বড়দল ইউনিয়নের বুড়িয়া গ্রামে।  

বুড়িয়া গ্রামের মৃত যতীন্দ্র নাথ মন্ডলের ছেলে সরজিৎ মন্ডল বাদী হয়ে দায়েরকৃত এজাহার সূত্রে জানাগেছে, তার কন্যা বড়দল আফতাব উদ্দীন কলেজিয়েট স্কুলের ৯ম শ্রেণিতে পড়ালেখা করে। মোহাম্মদ নগর (বুড়িয়া) গ্রামের খোকন সরদারের ছেলে নাইম তার সহযোগি বড়দল বাজারের নারান মন্ডলের ছেলে সুদীপ ওরফে কৃষ্ণ, হিরো মাঝির ছেলে ধ্রুব, সনজিত আচারীর ছেলে রাজু আচারী, মৃত রাজ্জাক সরদারের ছেলে খোকনের কুপরাপর্শে ভিকটিমকে বিবাহের প্রলোভন ও বিভিন্ন্ ভাবে উত্ত্যক্ত করতো। ভিকটিম তাদের প্রস্তাবে রাজি না হয়ে তার পিতাকে বিষয়টি জানায়। বাদী উত্যক্তকারীর পিতা খোকন সরদারকে বিষয়টি জানালে ছেলেকে শাসন না করে আরও উস্কে দিলে তারা আরও বেপরোয়া হয়ে উঠতে থাকে। এবং গত ২ মে সন্ধ্যা ৬ টার দিকে বাদী ও তার পরিবারের লোকজন বড়দল বাজারস্থ মিষ্টির দোকানে থাকার সুযোগে আসামিরা দু’টি মোটর সাইকেল নিয়ে বাদীর বাড়িতে উপস্থিত হয়ে ভিকটিমকে একা পেয়ে মোটর সাইকেলে উঠিয়ে দ্রুত অপহরণ করে গোয়ালডাঙ্গা বাজারের দিকে নিয়ে যেতে থাকে। ভিকটিমের চিৎকারে পথিমধ্যে মেয়ের মা ও অন্য স্বাক্ষীরা দেখতে পেয়ে উদ্ধারের চেষ্টা করেও ব্যর্থ হয়। এ ব্যাপারে সরজিৎ মন্ডল বাদী হয়ে থানায় ৪(৫)২৩ নছ এজাহার দায়ের করেছেন। এসআই মুহিত অভিযান চালিয়ে ৩ নং আসামি ধ্রুব মাঝিকে গ্রেপ্তার করেছেন। 

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মমিনুল ইসলাম পিপিএম জানান, এজাহার পাওয়ার পর এসআই মুহিত তাৎক্ষণিক অভিযান পরিচালনা করে আসামি ধ্রুব মাঝিকে গ্রেপ্তার করেছে। অন্য আসামীদের গ্রেপ্তার ও ভিকটিমকে উদ্ধারে জোর চেষ্টা অব্যাহত রয়েছে। 

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা