• বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৬ ১৪৩০

  • || ১৮ শা'বান ১৪৪৫

আজকের সাতক্ষীরা

সাতক্ষীরায় স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ ও তৃণমূল প্রতিনিধি সভা

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ৬ ফেব্রুয়ারি ২০২৩  

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ ও সংগঠনকে তৃণমূল থেকে সুসংগঠিত করার লক্ষ্যে তৃণমূল প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে জেলা শাখার আহবায়ক মো. শরিফুল ইসলাম খান বাবু’র সভাপতিত্বে ও ও যুগ্ম-আহবায়ক আয়েশা সিদ্দিকা এবং যুগ্ম আহবায়ক এহছান হাবীব অয়ন’র সঞ্চালনায় তৃণমূল প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন, “পয়সা যদি রাজনীতির কাছে হেরে যায় তবে দলের জন্য খুবই খারাপ অবস্থা দেখা দেয়। দলের জন্য নিবেদিতপ্রাণ হয়ে কাজ করলে দল সুসংগঠিত হবে। যারা স্বাধীনতা পরবর্তী দুঃসময়ে ছাত্রলীগ করেছে তারা দলের জন্য অনেক ত্যাগ স্বীকার করে কাজ করে আজ এই পর্যন্ত এসেছে। স্বেচ্ছাসেবক লীগের একটি বর্ণাঢ্য ঐতিহ্য রয়েছে। সেই ঐতিহ্য বজায় রেখে স্বেচ্ছাসেবক লীগ আরো সামনে এগিয়ে যাবে এই প্রত্যাশা করি।

আগামী ২০২৪ সালের মহান দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে জননেত্রী শেখ হাসিনাকে বিজয়ী করে তাঁর হাতকে শক্তিশালী করতে হবে। জাতির জনক বঙ্গবন্ধু, তার পরিবারবর্গ, জাতীয় চার নেতা, মহান মুক্তিযুদ্ধে শহীদ, ভাষা শহীদসহ যে সকল দলীয় নেতৃবৃন্দ প্রয়াত হয়েছেন সকলের রুহের মাগফেরাত ও শান্তি কামনা করেন এমপি রবি।” বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. নজরুল ইসলাম।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ভিপি শাহ জালাল মুকুল, বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের জাতীয় পরিষদ সদস্য মো. বাবু মিয়া, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী আখতার হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুর রশিদ, সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সহাদাৎ হোসেন প্রমূখ। এসময় আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা