• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আজকের সাতক্ষীরা

কালেক্টরেট পার্ক ও ভেষজ উদ্যান উদ্বোধন করলেন বিভাগীয় কমিশনার

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ২৫ মে ২০২৩  

সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে নব নির্মিত সাতক্ষীরা কালেক্টরেট পার্ক ও ভেষজ উদ্যানের ফলক উন্মোচন করেন খুলনা বিভাগের বিভাগীয় কমিশনার মো. জিল্লুর রহমান চৌধুরী। বুধবার (২৪ মে) বিকাল সাড়ে ৫টায় সাতক্ষীরা জেলা প্রশাসনের আয়োজনে ফিতা কেটে, বেলুন ও ফেস্টুন উড়িয়ে কালেক্টরেট পার্ক ও ভেষজ উদ্যানের উদ্বোধন করা হয়।

উদ্বোধনীয় অনুষ্ঠানে সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা বিভাগের বিভাগীয় কমিশনার মো. জিল্লুর রহমান চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) মোঃ শহিদুল ইসলাম, সাতক্ষীরা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান (পিপিএম), স্থানীয় সরকারের উপ-পরিচালক মাশরুবা ফেরদৌস, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজী আরিফুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ মঈনুল ইসলাম মঈন, সাতক্ষীরা গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আবু হায়াত মুহাম্মদ শাকিউল আজম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা তুজ জোহরা প্রমুখ।

এসময় প্রধান অতিথি খুলনা বিভাগীয় কমিশনার মো. জিল্লুর রহমান চৌধুরী বলেন, খুবই অল্প সময়ের ব্যবধানে পার্কটি দৃষ্টিনন্দিত হয়েছে এবং আমি মনে করি এটার কারনে চারপাশের সরকারি অফিস গুলোর মান ও সৌন্দর্য বৃদ্ধি পেয়েছে। পার্কটি উন্মুক্ত করে দেওয়া হয়েছে। যে গাছ গুলো রোপণ করা হয়েছে আমার বিশ্বাস গাছ গুলো বড় হবে কেউ নষ্ট করবে না। এ পার্কটি দেখে আশপাশের অনেকে উদ্ভুদ্ধ হবে।

এছাড়া সাতক্ষীরার মানুষের উদ্দেশ্য করে বলেন, আপনারা তো সুন্দরবনের মানুষ আপনাদের মনও হবে সুন্দরবনের মত সুন্দর। আপনারা এ পার্ক কে ভালো ভাবে রক্ষানাবেক্ষণ করবেন। উদ্বোধন শেষে পার্কের মধ্যে রক্তচন্দন গাছ রোপণ করেন খুলনা বিভাগের বিভাগীয় কমিশনার সহ কর্মকর্তাবৃন্দ।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা