• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

আজকের সাতক্ষীরা

স্বামীকে ছেড়ে শাঁখা-সিঁদুর পরে যশের সঙ্গে মন্দিরে নুসরাত

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২১  

টালিউডের এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। নানা কারণেই বিতর্কিত এই অভিনেত্রী। বলা চলে বিতর্ক আর নুসরাত একই মুদ্রার এপিঠ-ওপিঠ। ক্যারিয়ারের শুরু থেকেই নানা কারণে বিতর্কের মুখে পড়েছেন তিনি। সম্প্রতি অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে অবসর কাটাতে গিয়ে আবারো বিতর্কিত হন। গুঞ্জন রটেছে, যশের সঙ্গে পরকীয়ার জেরেই নিখিলের সঙ্গে সংসার ভাঙতে বসেছে নুসরাতের।

সবশেষ যশকে নিয়ে মন্দিরে গিয়ে বিতর্কের আগুনে রীতিমতো ঘি ঢেলে দিয়েছেন এই অভিনেত্রী।

রীতিমতো কেঁচো খুঁড়তে গিয়ে সাপ বেরিয়ে আসার মতো ঘটনা ঘটেছে। স্বামী নিখিলের সঙ্গে টানাপোড়েন চলছে নুসরাতের। কারণ হিসেবে ধরা হয়েছে, বৈবাহিক সম্পর্কে ঢুকে পড়েছে তৃতীয় ব্যক্তি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি ভিডিওতে নুসরাতকে খোলা চুল গোলাপি কাঞ্জিভরম শাড়িতে দেখা যায়। হাতে শাখা-পলা। সিঁথিতে সিঁদুর। মাথায় টুপি, মুখে মাস্ক আর টি শার্ট ও জিন্সের ট্রাউজার্স পরা তার পাশে দাঁড়িয়ে যশ। এই দৃশ্য ডিসেম্বরের মাঝামাঝির। এখন প্রশ্ন উঠছে, এর ফলেই কি ভাঙছে অভিনেত্রীর সংসার!

সংসার ভাঙা ও যশের সঙ্গে প্রেম নিয়ে এতোদিন চুপ ছিলেন নুসরাত। এবার মুখ খুলেছেন। সাক্ষাৎকার দিয়েছেন কলকাতার একটি গণমাধ্যমে। আলাদা থাকা এবং যশের সঙ্গে বন্ধুত্ব প্রসঙ্গে নুসরাত বলেন, কার সঙ্গে থাকব, কার সঙ্গে ছবি পোস্ট করব, সেটা একান্তই আমার নিজের সিদ্ধান্ত।

গত ৮ জানুয়ারি ছিল নুসরাতের জন্মদিন। নেটিজেনদের ধারণা ছিল, জন্মদিন স্বামীর সঙ্গে কাটাবেন নুসরাত। কিন্তু সে ধারণা ভুল প্রমাণ করে অভিনেত্রীর জন্মদিনে হাজির হননি তার স্বামী নিখিল। তবে যশ ঠিকই হাজির ছিলেন জন্মদিনের পার্টিতে। এমন ঘটনায় নেটিজেনদের জল্পনা দিন দিন ডালপালা গজাচ্ছে।

প্রসঙ্গত, ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে ২০১৯ সালে বিয়েবন্ধনে আবদ্ধ হন টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। জমকালো আয়োজনে তুরস্কে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন। দাম্পত্য জীবন ভালোই চলছিল। স্বামী-সংসার, অভিনয় আর রাজনৈতিক ময়দান সব সমানতালে সামলাচ্ছিলেন। কিন্তু হঠাৎ করে নুসরাতের সংসারে ভাঙনের সুর ভাসছে টালিপাড়ায়।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা