• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আজকের সাতক্ষীরা

সারা-কার্তিকের প্রেম, গুঞ্জন না বানোয়াট

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ২০ আগস্ট ২০২০  

‘কার্তিকের সঙ্গে ডেট করতে চাই।’ সেই যে কফি উইথ করণ অনুষ্ঠানে সহজ স্বীকারোক্তি দিয়েছিলেন সারা আলী খান, এরপর থেকেই শুরু। বলিউড পাড়ায় কান পাতলেই শোনা যেত, প্রেমে মজেছেন দুজন। বলবেই বা না কেন? দুজনের দেখাও মিলেছে রেস্তোরাঁয়, পার্টিতে। শুধু কি তাই, ইমতিয়াজ আলীর প্রেমের ছবিতে দুজনেই যে নায়ক–নায়িকা। বিটাউনে তখন জোর গুঞ্জন, সারা ও কার্তিকের প্রেম মজে ক্ষীর!

সারা ও কার্তিকের প্রেম যে এখন কেবল রূপকথারই গল্প, তা প্রমাণিত হলো আবার ছবি: ইনস্টাগ্রামএরপর অনেক জল গড়াল। ইমতিয়াজের ছবিও মুক্তি পেল। খুব একটা হালে পানি আনতে পারেনি বক্স অফিসে। তবে ছবিটি ঘিরে সারা–কার্তিকের প্রেমর গল্প বলিউড পাড়ায় ঘুরল বেশ জোরেশোরেই। সেই প্রেম নাকি ভেঙে খান খান!

যদিও দুজনের কেউই প্রেমে পড়া কিংবা ভাঙা—কোনো কিছুই স্বীকার করেননি। প্রেম কেবল গুঞ্জনের মধ্যেই সীমাবদ্ধ থাকল। সম্প্রতি সামনে এল নতুন খবর। দুজনের কেউই নাকি ইনস্টাগ্রামে নিজেদের অনুসরণ করেন না। আঁতকে ওঠার মতো কথা বটে! যাঁদের প্রেম নিয়ে মশগুল বলিউড পাড়া, তাঁরা কেউ কাউকে ফলোই করেন না!

সে যাই হোক, সারা ও কার্তিকের প্রেম যে এখন কেবল রূপকথারই গল্প, তা প্রমাণিত হলো আবার। অনেকেই বলেছিলেন, এই প্রেম মেকি! সবই ছবির প্রচারের কৌশলমাত্র। তাদের কথাই তবে ঠিক প্রমাণিত হলো!

সারা আলী খানকে ফের দেখা যাবে কুলি নম্বর ওয়ান ছবিতে। পরিচালনা করবেন ডেভিড ধাওয়ান। এ ছাড়া সারাকে দেখা যাবে আনন্দ এল রাইয়ের ছবি আতরাঙ্গি রে ছবিতে। এই ছবিতে তাঁর সহশিল্পী অক্ষয় কুমার ও দক্ষিণ ভারতীয় তারকা ধানুশ।

কার্তিক আরিয়ানের ঝোলায় বেশ কয়েকটি ছবি আছে। আনিস বাজমির ভুল ভুলাইয়া টু, কলিন ডি কুনহার দোস্তানা টু এবং অ্যাকশন ঘরানার ছবি ওম রাউত–এ দেখা যাবে তাঁকে। কন্নড় ছবি কিরিক পার্টির রিমেক হচ্ছে বলিউডে। সেখানেও নাম শোনা গেছে কার্তিকের।

তবে গুঞ্জন হোক কিংবা বানোয়াট, সারা–কার্তিকের প্রেম নিয়ে কোনো গল্প হয়তো শোনা যাবে না শিগগিরই। কারণ দুজন যে একসঙ্গে খুব তাড়াতাড়ি কোনো ছবি করছেন না! সূত্র: হিন্দুস্তান টাইমস

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা