• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

আজকের সাতক্ষীরা

সাতক্ষীরা জেলা আ`লীগের উদ্যোগে জরুরী মতবিনিময় সভা

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ২৯ মে ২০২১  

সাতক্ষীরায় ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে ক্ষয়ক্ষতির কারণে তাৎক্ষনিক ত্রাণ কার্যক্রম পরিচালনা কমিটি গঠনের লক্ষ্যে সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের আহবানে জেলা শহরে বসবাসরত নেতৃবৃন্দের উপস্থিতিতে এক জরুরি মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৭ মে) সন্ধ্যা সাড়ে ৭টায় সাতক্ষীরা রেড ক্রিসেন্ট ইউনিট ভবনে সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি’র সভাপতিত্বে ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ মো. নজরুল ইসলামের সঞ্চালনায় সভায় উপস্থিত নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. শহীদুল ইসলাম, শেখ সাহিদ উদ্দীন।

যুগ্ম সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, সাংগঠনিক সম্পাদক কাজী আক্তার হোসেন, দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি, সাংস্কৃতিক সম্পাদক শামীমা পারভীন রত্না, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আফসার আলী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. সুব্রত ঘোষ, মহিলা সম্পাদিক শিমুন শামস্, নির্বাহী সদস্য এস এম শওকত হোসেন, মো. আসাদুজ্জামান অসলে, শেখ আব্দুর রশিদ, শেখ নাছেরুল হক, মো. সাহাদত হোসেন, নাজমুন নাহার মুন্নি, শেখ মনিরুল হোসেন মাসুম ও ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম প্রমুখ। সভায় জেলা আওয়ামীলীগের ব্যানারে ক্ষতিগ্রস্থ এলাকায় ত্রাণ সামগ্র্রী বিতরণ, সাতক্ষীরা পানি উন্নয়ন বোর্ডের প্রকৌশলীদের সাথে বেড়ি বাঁধ সংস্কার বিষয়ে মত বিনিময়, সংবাদ সম্মেলন করা এবং স্থায়ী টেকসই ভেড়ীবাধ নির্মানে পানি সম্পদ মন্ত্রণালয়ের দৃষ্টি আকর্ষনসহ বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় শেখ সাহিদ উদ্দীণকে ত্রাণ কমিটির আহবায়ক ও এড. আজহারুল ইসলামকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের দুর্যোগ ও ত্রাণ উপ কমিটি গঠন করা হয়। উল্লেখ্য যে, এই কমিটির কাছে জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দকে সর্বপ্রকার সাহায্য সহযোগিতা করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়েছে।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা