• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

আজকের সাতক্ষীরা

বাংলাদেশের ছবি দেখতে পন্টিংকে বর্ষার আমন্ত্রণ

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ১৫ মে ২০২১  

ভারতজুড়ে করোনার প্রকোপে বন্ধ হয়ে গেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। এবারের আসরে দিল্লি ক্যাপিটালস দলের হেড কোচ হিসাবে দায়িত্ব পালন করছেন অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার রিকি পন্টিং। আইপিএল বন্ধ হওয়ায় বর্তমানে মালদ্বীপে আছেন তিনি। সেখানে একই হোটেলে আছেন চিত্রনায়িকা বর্ষাও। সুযোগ পেয়ে পন্টিংকে বাংলাদেশি ছবি দেখার আমন্ত্রণ জানিয়েছেন এই নায়িকা।  

করোনায় আইপিএল বন্ধ হয়ে গেলে ভারতে অবস্থান করা বিদেশী ক্রিকেটারদের দেশে ফেরা ছাড়া কোনো উপায় ছিল না। ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) ও ফ্র্যাঞ্চাইজিগুলোর নিজস্ব ব্যবস্থায় অনেক ক্রিকেটারই দেশে ফিরে যান। কিন্তু বাধ সাধে অস্ট্রেলিয়ার সরকার। 

অস্ট্রেলিয়া কোভিড প্রটোকল আরো শক্ত করে ভারতীয় এবং ভারতে অবস্থান করা যে কোনো দেশের নাগরিকদেরই তাদের দেশে ঢোকা আপাতত বন্ধ করে দিয়েছে। এর ফলে আইপিএলে অংশ নেয়া অস্ট্রেলিয়ার সবাই কোয়ারেন্টাইন সময় পার করার জন্য দ্বীপ রাষ্ট্র মালদ্বীপে পাড়ি জমান। এর মধ্যে আছেন রিকি পন্টিংও। 

বর্তমানে শেরাটন মালদ্বীপ ফুল মুন রিসোর্টে আবাস গেড়েছেন পন্টিং। ঈদের অবকাশ যাপনের জন্য একই রিসোর্টে অবস্থান করছেন চিত্রনায়ক অনন্ত-বর্ষা দম্পতিও। দুই সন্তানকে নিয়ে গত ১২ মে মালদ্বীপ গেছেন এই তারকা দম্পতি। সেখানেই এক সকালে বর্ষার সঙ্গে রিকি পন্টিংয়ের দেখা হয়ে যায়। পরিচয় পর্ব শেষে দুজনার মধ্যে কথাও হয়। এরপর ছবি তোলা।

এ নিয়ে বর্ষা বলেন, প্রথমে দুবাইয়ে আমাদের ঈদের ছুটি কাটানোর কথা ছিল। ঈদের পরদিনই আমাদের ফ্লাইট ছিল। কিন্তু আরব আমিরাতে বাংলাদেশিদের প্রবেশে আপাতত নিষেধাজ্ঞা দেয়ার কারণে ছুটি কাটাতে মালদ্বীপ এসেছি। 

তিনি আরো বলেন, এখানে একই রিসোর্টে থাকছেন রিকি পন্টিং। তার সঙ্গে পরিচিত হলাম। তিনি খুবই অমায়িক মানুষ। স্পষ্ট ধারণা না থাকলেও বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রি সম্পর্কে কিছুটা জানেন তিনি। আমরাও জানিয়েছি, বাংলাদেশেও এখন বিশ্বমানের ছবি তৈরি হচ্ছে। আমাদের ছবি দেখার জন্য তাকে আমন্ত্রণও জানিয়েছি।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা