• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আজকের সাতক্ষীরা

কমিউনিটি ক্লাব কাণ্ড: পরীমনির সঙ্গে ছিলেন হাফপ্যান্ট পরা যুবক

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ১৭ জুন ২০২১  

চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে ভাঙচুরের অভিযোগ তুলেছে গুলশানের অল কমিউনিটি ক্লাব। তবে এই ঘটনা গড়িয়েছে পরীমনির সঙ্গে থাকা হাফপ্যান্ট পরা যুবককে ঘিরেই। যদিও এসব ঘটনাকে উদ্দেশ্যমূলক বলে দাবি করছেন তিনি।

৭ জুন গভীর রাতে অভিনেত্রী পরীমনি যে ওই ক্লাবে গিয়েছিলেন, তার একটি সিসিটিভির ফুটেজ প্রকাশ করা হয়েছে। কর্তৃপক্ষ বলছে, পরীমনির সঙ্গে হাফপ্যান্ট ও স্যান্ডেল পরা এক যুবকও ছিলেন। তবে তার পরিচয় জানা যায়নি।

অল কমিউনিটি ক্লাবের প্রেসিডেন্ট কে এম আলমগীর ইকবাল বলেন, ঘটনার দিন পরীমনির সঙ্গে এক ভদ্রলোক ছিল হাফপ্যান্ট পরা, আরেকজন নারীও ছিল। তখন রাত প্রায় সোয়া ১টা, পরীমনি সেই রাতে ১৫টি গ্লাস, নয়টি স্ট্রে এবং অনেকগুলো হাফপ্লেট ছুড়ে মেরে ভেঙেছেন।

ঘটনার বর্ণনায় জানা যায়, পরীমনির সঙ্গে আসা ভদ্রলোক হাফপ্যান্ট ও স্যান্ডেল পরায় ফুড অ্যান্ড বেভারেজের ডিরেক্টর ও ক্লাবের এক ম্যানেজার বলেছেন, ‘আপনিতো ক্লাব রুলস ভায়োলেট করেছেন। আপনিতো হাফপ্যান্ট পরে এখানে আসতে পারেন না।’ এরপরই পরীমনি ও তার সঙ্গীরা ক্ষেপে যান।

পরে পরীমনি ও ওই যুবককে চলে যাওয়ার জন্য অনেক অনুরোধ করা জয়। কিন্তু তারা ক্ষিপ্ত হয়ে চেচামেচি শুরু করেন এবং গ্লাস ও স্ট্রে ছুড়ে মারতে থাকেন। তখন ক্লাবে মাত্র দু’জন ওয়েটার আর এই তিন চারজন মানুষ ছিলেন।

একপর্যায়ে পরীমনিরা ৯৯৯-এ ফোন করে পুলিশ কল করেন। পুলিশ আসার পর তারা দেখতে পান, এগুলো উনি ছুড়ে মারছেন। তখন পুলিশ তাদেরকে জিজ্ঞেস করে আপনারা কেন এসেছেন, কেন আমাদের কল করেছেন? তখন তারা বলেন, আমাদের হেনস্থা করা হয়েছে। তখন পুলিশ ভাইয়েরা বলেন, কিছুতো দেখছি না।

পুলিশের গুলশান বিভাগে উপকমিশনার (ডিসি) সুদীপ কুমার চক্রবর্তী বলেন, ৭ জুন জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর মাধ্যমে ফোন পেয়ে পুলিশ অল কমিউিনিটি ক্লাবে গিয়েছিল। পুলিশ সেখানে যাওয়ার পর পরিস্থিতি স্বাভাবিক হয়। পরে পুলিশ থানায় এসে নিয়ম অনুযায়ী ঘটনার বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছে।

অভিযোগের বিষয়ে জানতে পরীমনিকে কল করা হলে তার মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া গেছে। তবে গণমাধ্যমে তিনি এটিকে ‘ফালতু অভিযোগ’ বলে অভিহিত করেছেন।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা