• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আজকের সাতক্ষীরা

‘উধাও’ বুবলির খোঁজ দিলেন প্রযোজক, তবুও কাটছে না ধোঁয়াশা

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০২০  

‘২০০ দিনেও খোঁজ মেলেনি বুবলির’ বৃহস্পতিবার এই শিরোনামে খবর প্রকাশের পর নতুন করে আলোচনায় আসেন ঢাকাই সিনেমার নায়িকা শবনম বুবলি। তিনি ঠিক কোথায় আছেন, তা নিয়ে ধোঁয়াশা সৃষ্টি হয়েছে। তবে ‘বসগিরি’ চলচ্চিত্রের প্রযোজক টপি খান জানালেন, এই নায়িকা বর্তমানে ঢাকাতেই আছেন।

টপি খান বলেন, করোনাকালে তো বুবিল বাইরে ঘোরাঘুরি করবেন না। আমার সঙ্গে মাঝখানে যোগাযোগ হয়েছিল, তাকে নক দিয়েছিলাম। তখন কথাও হয়েছে। তিনি জানিয়েছেন ঢাকাতেই অবস্থান করছেন। করোনার পরিস্থিতি ভালো হলে হয়তো আবারো ফিরবেন সবার মাঝে।

বুবলি শেষ বার জনসমক্ষে আসেন গত ১২ ফেব্রুয়ারি। রাজধানীর এক রেস্তোরাঁয় ক্যাসিনো ছবির গানের শুটিংয়ে শেষবার অংশ নিয়েছিলেন শবনম বুবলী। এর পর থেকে তিনি কোথায় আছেন কেউ সঠিকভাবে জানেন না। প্রায় ২০০ দিনেও ধরা দিলেন না এই অভিনেত্রী। এমনকি ফের তাকে কবে দেখা যাবে তাও জানা যায়নি।

ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানের সঙ্গে ২০১৬ সালে পর পর দুইটি ছবিতে অভিনয় করে আলোচনায় আসেন সংবাদ পাঠিকা শবনম বুবলি। এরপর থেকে আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক এই সুপারস্টারের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে থাকেন বুবলি।

শাকিব খান-অপু বিশ্বাস জুটির পর এই জুটি পর্দায় নিয়মিত হয়ে ওঠেন। এক পর্যায়ে দু’জনের প্রেম ও বিয়ের গুঞ্জনও শোনা যায়। কিছু দিন আগে আবার বুবলির অন্তঃসত্ত্বা হওয়ার খবরও ছড়িয়ে পড়ে চারদিকে। আর এজন্যই নাকি আড়ালে আছেন এই নায়িকা! তবে এ নিয়ে কখনোই প্রকাশ্যে কিছু বলেননি বুবলি। তবে টপি খান বিষয়টি কিছুটা স্পষ্ট করলেও, এখনো ধোঁয়াশা কাটছে না।

এদিকে একটি সূত্র বলছে, শাকিবের নতুন কোনো সিনেমাতেই দেখা যাবে না বুবলিকে! তবে এই জুটি ভেঙে যাওয়ার কারণ স্পষ্ট নয়। সুতরাং খবরের আড়ালে আরো অনেক খবর অপেক্ষা করছে তা বলার অপেক্ষা রাখে না।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা