• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

আজকের সাতক্ষীরা

আশাশুনিতে এপিএল টি-২০ ক্রিকেটে কোদন্ডা ক্রিকেট একাদশ চ্যাম্পিয়ন

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২০  

আশাশুনিতে প্রিমিয়ার লীগ আট দলীয় টি-২০ নকআউট ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনালে আশাশুনি উপজেলার কোদন্ডা ক্রিকেট একাদশ চ্যাম্পিয়ন হয়েছে। সোমবার বিকালে আশাশুনি সরকারি মাধ্যমিক বিদ্যালয় ফুটবল মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

“মাদক কে না বলুন, খেলাকে হ্যাঁ বলুন” এ শ্লোগানকে সামনে রেখে খেলায় আশাশুনি উপজেলার কোদন্ডা ক্রিকেট একাদশ ও কালিগঞ্জ উপজেলার উত্তর শ্রীপুর ক্রিকেট একাদশ মুখোমুখি হয়। খেলায় কোদন্ডা ক্রিকেট একাদশ প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে সব কয়টি উইকেট হারিয়ে ১২২ রান করে। জবাবে উত্তর শ্রীপুর ক্রিকেট একাদশ ১৬ ওভার ৩ বলে সবকয়টি উইকেট হারিয়ে ৮২ রান করতে সক্ষম হয়। ফলে কোদন্ডা ৪০ রানে জয়লাভ করে। খেলায় ম্যান অব দ্যা সিরিজ নির্বাচিত হয় শামীম হোসেন। ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় বিজয়ী দলের নিশিত ও ফেয়ার প্লেয়ার নির্বাচিত হয় একই দলের সুজন। খেলায় আম্পায়ার ছিলেন, দীপন মন্ডল ও কামরুল ইসলাম।

আশাশুনি চলমান সংঘের আয়োজনে খেলা উদ্বোধন করেন আশাশুনি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি এবিএম মোস্তাকিম। খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে চলমান সংঘের সভাপতি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মহিতুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন, উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশাশুনি থানা অফিসার ইনচার্জ আব্দুস সালাম।

অন্যদের মধ্যে আশাশুনি প্রেসক্লাব সভাপতি জি এম আল ফারুক, সেক্রেটারী সমীর রায়, প্রতিষ্ঠাতা সভাপতি জি এম মুজিবুর রহমান, সাবেক সভাপতি এস এস আহসান হাবিব, সদস্য হাবিবুল্লাহ বিলালী, মইনুল ইসলাম, জগদীশ সানা, উপজেলা শ্রমিক লীগের সভাপতি ঢালী মোঃ সামছুল আলম, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রনজিৎ কুমার বৈদ্য, প্রধান শিক্ষক আশরাফুন নাহার নার্গিস।

 

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা