• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

আজকের সাতক্ষীরা

অপহরণের ১মাসেও উদ্ধার হয়নি সাতক্ষীরার পাপিয়া

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ৫ মার্চ ২০২০  

সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা গ্রামের পরিতোষ কুমার ঘোষের একমাত্র মেয়ে পাপিয়া ঘোষ(২৪) ঢাকা বিজিএমইএ বিশ্ববিদ্যালয়ের ফ্যাশান ডিজাইন বিভাগের (BUFT) মাস্টার্স ১ম বর্ষের শিক্ষার্থী অপহরণের ১মাসেও খোঁজ মেলেনি।

গত মাসের ৫ ফেব্রুয়ারি রাত ৯.৩০মিনিটের দিকে বান্ধবীর বাসা থেকে নিজ বাসায় ফেরার পথে ঢাকার উত্তরা পশ্চিম থানা এলাকার ১০নং সেক্টরের ১৭নং রোডের ২০নং বাড়ি সামনে থেকে অজ্ঞাত দুর্বৃত্তরা প্রাইভেট কারযোগে তাকে অপহরণ করে। যা উক্ত এলাকার সিসি টিভি ফুটেজে অজ্ঞাত একটি প্রাইভেট কার কিছুসময় অবস্থান করে দ্রুত এলাকা ছেড়ে চলে যায়। এ ঘটনার পর পাপিয়ার কোন সন্ধান না পেয়ে গত ১৬ ফেব্রুয়ারি ভাই সম্রাট ঘোষ তার মামাতো ভাই সঞ্জয় ঘোষকে সাথে নিয়ে ঢাকা উত্তরা পশ্চিম থানায় দুর্বৃত্তদের কবল থেকে বোনকে উদ্ধার করার জন্য নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা (নং-১৬) দায়ের করেন। পরিবারে পক্ষ থেকে মামলা সহ আইনশৃঙ্খলা বাহিনীর সবখানে যোগাযোগ করে পাপিয়া ঘোষের সন্ধানের কোন তথ্য বের করতে পারেনি পুলিশ। অপহরণের পর থেকে পাপিয়ার ব্যবহৃত দুইটি মোবাইল ফোন বন্ধ রয়েছে।

পরিবারের অভিযোগ পুলিশ পাপিয়া ঘোষের সন্ধানে আজ পর্যন্ত কোন কার্যকর ভূমিকা দেখছিনা যা খুবই উদ্বেগের বিষয়। মামলা দায়ের করার পর প্রায় এক মাস হলেও উত্তরা পশ্চিম থানা পুলিশ পাপিয়াকে উদ্ধার বা তার কোন সন্ধান দিতে পারেনি। কন্যা হারা পাপিয়ার পিতা অশ্রু চোখে বলেন আমার একমাত্র মেয়ে পাপিয়ার সাথে ১মাস কথা বলতে পারিনা। তারা সরকারের সুদৃষ্টি কামনা করে যাতে তাদের মেয়ে পাপিয়া ঘোষের সন্ধান পেতে পারে।

এ দিকে বিজিএমই ( BUFT) বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্রী পাপিয়া ঘোষের অপহরনকারীদের অবিলম্বে গ্রেফতার ও পাপিয়া ঘোষকে নিরাপদে পরিবারের কাছে ফিরিয়ে নিয়ে আসার জন্য পুলিশ উদ্যোগের ব্যার্থতার প্রতিবাদে গত ২৯ ফেব্রুয়ারি বিকাল ৪ টায় পল্টন মোড়ে প্রগতিশীল সংগঠন সমূহের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয় । মানবন্ধন শেষে পল্টন থেকে প্রেসক্লাব অভিমুখে বিক্ষোভ মিছিল করে।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা