• মঙ্গলবার   ২৪ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ১০ ১৪২৯

  • || ২২ শাওয়াল ১৪৪৩

আজকের সাতক্ষীরা

ষড়যন্ত্রকারীদের নতুন প্রোপাগান্ডা:বাংলাদেশকে শ্রীলংকার সাথে তুলনা

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ১৩ মে ২০২২  

একের পর এক রাষ্ট্রের বিরুদ্ধে চক্রান্ত ও ষড়যন্ত্র করে ব্যর্থ হওয়া বিএনপি-জামায়াত ও তাদের দোসররা এখন নতুন প্রোপাগান্ডা নিয়ে মাঠে নেমেছে। এর আগে কয়েকটি ব্যর্থ রাষ্ট্রের সাথে তারা বাংলাদেশের তুলনা করেছিলেন। কিন্তু হালে পানি পাননি। দেশের সচেতন জনগণ তাদের ওই অপপ্রচারে কান দেয়নি। সম্প্রতি লন্ডনে পলাতক খুনি তারেক জিয়ার নির্দেশে শ্রীলংকার সাথে বাংলাদেশের তুলনা করে রাজনীতির মাঠ গরম করার নয়া মিশনে নেমেছেন মির্জা ফখরুল ও তার অনুগত শিষ্যরা। 

সর্বশেষ দেশের ভাবমুর্তি নষ্ট করার জন্য আর্ন্তজাতিক প্রভূদের দ্বারস্থ হয়েছিল বিএনপি ও স্বাধীনতা বিরোধী অপশক্তি জামায়াত। সেখানে তারা পাত্তা পাননি। বিদেশী প্রভূরা সরাসরি বলে দিয়েছেন, বাংলাদেশের নেতৃত্বে রয়েছেন বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা। দেশের মানুষ শেখ হাসিনার উপর সন্তুষ্ট। প্রাণের ভয় শেখ হাসিনা করেন না। তাই তাঁর নেতৃত্বের বিরুদ্ধে ষড়যন্ত্রে কোনো প্রকার পৃষ্ঠপোষকতা করা সম্ভব নয়।
 
জনসমর্থন বিএনপি-জামায়াত অনেক আগেই হারিয়েছে। এখন বিদেশী প্রভূদের সমর্থন হারিয়ে দিশেহারা হয়ে পড়েছে লন্ডনে পালিয়ে থাকা দূর্ণীতির গড ফাদার বিএনপির তথাকথিত প্রধান তারেক জিয়া। নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, লন্ডন থেকে তারেক জিয়া কয়েকদিন আগে বিএনপির সিনিয়র নেতাদের সাথে এক ভার্চুয়াল বৈঠকে অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন। তিনি বলেছেন, যেভাবেই হোক বিএনপিকে ক্ষমতায় আসতে হবে। যত টাকা লাগে ব্যবসায়ীদের (হাওয়া ভবনের এক সময়ের সুবিধাভোগী ব্যবসায়ী) কাছ থেকে  টাকা নিন। ইস্যু তৈরি করুন। দেশে বিশৃংখলা তৈরি করুন। 

এমন নির্দেশনা পাওয়ার পরপরই বিএনপির কিছু নেতা মির্জা ফখরুলের নেতৃত্বে ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদাবাজির মাধ্যমে টাকা আদায়ে পর নয়া মিশন নিয়ে মাঠে নেমেছেন। মির্জা সাহেব বলে বেড়াচ্ছেন , দেশ অকার্যকর রাষ্ট্রে পরিণত হয়েছে। শিগগিরই দেশে মুদ্রাস্ফীতি বেড়ে যাবে এবং মানুষ রাস্তায় বেরিয়ে আসবে। অবিলম্বে সরকারকে পদত্যাগ করতে হবে।

জনগণ জানে, জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বিশ্বে বাংলাদেশ এখন বিষ্ময়, উন্নয়নের রোল মডেল। বিশ্বের উন্নয়নের সকল সূচকে বাংলাদেশ আজ প্রথম সারিতে রয়েছে। রেকর্ড পরিমান বৈদেশিক মুদ্রার রিজার্ভ রয়েছে। মানুষের জীবনযাত্রার মান উন্নয়ন হয়েছে। দু বেলা খেয়ে পড়ে মানুষ শান্তিতে বসবাস করছে। জনগণের মাঝে কোনো অসন্তোষ নেই। তাই জনগণ আর দূর্ণীতিবাজ লুটেরা দেশ বিরোধী বিএনপি-জামায়াতের প্রতারণার ফাঁদে পা দেবে না। দেশের প্রতিটি মানুষের মুখে একটাই কথা উচ্চারিত হচ্ছে। আর তা হচ্ছে, শেখ হাসিনার সরকার, বারবার দরকার। 
 
 

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা