• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

আজকের সাতক্ষীরা

কালিগঞ্জে যুবলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ১ জুন ২০২৩  

প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্র ঘোষিত কর্মসূচি অনুযায়ী কালিগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে র‍্যালি ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৩১ মে) বিকেল ৪ টায় কালিগঞ্জ সোহরাওয়ার্দী উদ্যান থেকে র‍্যালি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সোহরাওয়ার্দী উদ্যানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান নাজমুল ইসলামের সভাপতিত্বে এবং উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ভাড়াশিমলা ইউপি চেয়ারম্যান নাজমুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান, বিষ্ণুপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহ আলম ঢালী, ধলবাড়িয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মেহেদী হাসান, সাধারণ সম্পাদক কেরামত গাজী, কৃষ্ণনগর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক কাহারুল ইসলাম, দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক বিপ্লব রায়, রতনপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক জি এম রাজু আহমেদ, কুশুলিয়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মোর্তজা আলী, নলতা ইউনিয়ন যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম, তারালি ইউনিয়ন যুবলীগের সভাপতি আশরাফুল ইসলাম, চাঁম্পাফুল ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আব্বাস উদ্দিন, মৌতলা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক শামীম হোসেন, যুগ্ম আহ্বায়ক মহাসিন কবীর প্রমুখ।
সমাবেশে ১২ টি ইউনিয়নের যুবলীগের নেতা-কর্মীসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।
নেতৃবৃন্দ বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার দেশের যে উন্নয়ন করে চলেছে সেই উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে দেশের স্থিতিশীল পরিবেশ অস্থিতিশীল করার জন্য আন্দোলনের নামে পূর্বের ন্যায় বিএনপি-জামায়াত দেশে আবারও জ্বালাও-পোড়াও সহিংসতায় নেমেছে। তাদের এই নীল নকশার বিরুদ্ধে রুখে দাঁড়াতে ও চ্যালেঞ্জ মোকাবেলায় শক্তি অর্জন করতে হবে। দেশের জনগণের জানমালের নিরাপত্তা প্রদানের জন্য রাজপথে অবস্থান করছে যুবলীগের নেতা-কর্মীরা। যুবলীগের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশে যুবলীগ মাঠে ছিল এবং থাকবে বলে বক্তারা দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা