• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আজকের সাতক্ষীরা

এমপি জগলুল হায়দারের সঙ্গে কৃষি খামারে নায়ক জায়েদ খান

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩  

পিকেএসপির কৃষি প্রাণ বৈচিত্র্য ডকুমেন্টারি করার জন্য চিত্রনায়ক জায়েদ খান সাতক্ষীরা শ্যামনগরে নওয়াবেঁকী গণমূখী কার্যালয়ে এসেছেন।
শনিবার (১৮ মার্চ) সকালে জায়েদ খানের আমন্ত্রণে সাতক্ষীরা-০৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার শুটিং স্পটে উপস্থিত হয়।
এ সময় সংসদ সদস্য এস এম জগলুল হায়দার ও চিত্রনায়ক জায়েদ খানের একত্রিত হওয়ার মুহূর্তটি বেশ আনন্দঘন হয়ে ওঠে। পরবর্তীতে সংসদ সদস্য এসএম জগলুল হায়দার চিত্রনায়ক জায়েদ খানকে সঙ্গে নিয়ে পার্শ্ববর্তী কৃষিক্ষেত ঘুরে দেখান। 
‘কৃষি নিয়ে গর্ব দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’ সংসদ সদস্য এসএম জগলুল হায়দার ও জায়েদ খান সম্মিলিত কণ্ঠে এ শ্লোগান দেন। ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুককে সংসদ সদস্য এস এম জগলুল হায়দার ও জায়েদ খানের এ সকল ছবি ও ভিডিও রিতিমতো ভাইরাল হয়েছে।
সংসদ সদস্য তার ব্যক্তিগত ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা গেছে চিত্রনায়ক জায়েদ খান এমপি জগলুল হায়দারকে উদ্দেশ্য করে বলেন, এমপি জগলুল হায়দারকে সাইকেলে করে ঘুরে বেড়াতে দেখা যায়। আবার কখনো অসহায় এতিমদের সঙ্গে খাদ্য খাচ্ছেন। কখনো বা খেটে খাওয়া দিনমজুর শ্রমিকদের সঙ্গে মাঠে বসে খাদ্য খাচ্ছেন। মাঠের মধ্যে কাদায় নেমে ধান রোপন করছেন। শ্রমিকদের সঙ্গে নদী খননে কাজ করছেন। অসহায় মানুষের বাড়িতে খাদ্য খাবার নিয়ে হাজির হয়েছেন, এমন অনেক দৃশ্য আমাকে অনুপ্রাণিত করেছে। তার নির্বাচনী এলাকায় শুটিংয়ের কাজে এসেছি তাই তাকে আমন্ত্রণ জানিয়েছিলাম শুটিং স্পটে আসার জন্য। 
সাতক্ষীরা-০৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার ঢাকা মেইলকে জানান, কৃষি নির্ভর বাংলাদেশ গড়ার জন্য নেত্রী ঘোষণা করেছেন প্রতি ইঞ্চি জায়গা চাষাবাদ করতে হবে। এক ইঞ্চি জায়গা অনাবাদি রাখা যাবে না। তার ফলশ্রুতিতে পিকেএসপির কৃষি প্রাণ বৈচিত্র্যে'র উপর একটি ডকুমেন্টারি করার জন্য আমার নির্বাচনী এলাকা চিত্রনায়ক জায়েদ খান এসেছেন। জায়েদ খান আমাকে মোবাইল ফোনে আমন্ত্রণ জানিয়েছেন তার শুটিং স্পটে যাওয়ার জন্য। মূলত তার আমন্ত্রণে আমি শুটিং স্পটে এসেছি। আমার বাড়িতে আসার আমন্ত্রণ জানিয়েছি, সুযোগ পেলে আসবেন বলে জানিয়েছেন চিত্রনায়ক জায়েদ খান।
এ সময়ে শুটিং স্পটে উপস্থিত ছিলেন, বাংলাদেশ চলচ্চিত্রের অন্যতম অভিনেতা সুব্রত বড়ুয়া, শ্যামনগর প্রেসক্লাবের সভাপতি জিএম আকবর কবির সহ প্রমুখ।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা