• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আজকের সাতক্ষীরা

সাতক্ষীরায় ডাকাত ও পুলিশের মধ্যে গোলাগুলি, চার পুলিশ আহত : আটক ৬

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ৬ মার্চ ২০২৩  

সাতক্ষীরার কলারোয়ায় সংঘবদ্ধ ডাকাত দলের সাথে পুলিশের গোলাগুলির ঘটনা ঘটেছে। এসময় মিজান নামের এক ডাকাত গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছে। ঘটনাস্থল থেকে ৬ ডাকাতকে আটক করেছে পুলিশ। আজ সোমবার (৬ মার্চ) ভোররাত আড়াইটার দিকে কলারোয়া উপজেলার কেরালকাতা ইউনিয়নের কোটার মোড় নামক স্থানে এঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি ও দুটি প্রাইভেটকার জব্দ করেছে।  

এদিকে, এ ঘটনায় সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান, কলারোয়া থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দীন মৃধাসহ ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন। এর মধ্যে গুরুতর আহত ডাকাত মিজান ও এ.এস.আই আনোয়ার হোসেন কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আটককৃত ডাকাতরা হলো, যশোর জেলার ঝিকরগাছা উপজেলার হাজির আলী এলাকার বশির আহমেদের ছেলে হুমায়ুন কবির, কোতয়ালী থানার মেল্ল্যাপাড়া গ্রামের ফজর আলী উকিলের ছেলে সাইদুল ইসলাম, একই এলাকার ধলামিয়ার ছেলে মিজান, শার্শা থানার বসতপুর গ্রামের আব্দুল ওহাবের ছেলে আবুল কালাম, একই গ্রামের নুর মোহাম্মাদের ছেলে আব্দুল্লাহ ও সাতক্ষীরা শহরের মধ্যকাটিয়া  এলাকার শেখ আব্দুল হামিদের ছেলে সাইদুজ্জামান।

সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান জানান, রাতে ঢাকা থেকে সাতক্ষীরার উদ্দেশ্যে ছেড়ে আসা পরিবহনে ডাকাতির লক্ষ্যে কিছু দুর্বৃত্ত প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে তার নেতেৃত্বে একদল পুলিশ সাতক্ষীরা-কলারোয়া মহাসড়কের কোটার মোড়ে পৌঁছে সেখানে রাস্তার পাশে দাড়িয়ে থাকা দুটি প্রাইভেটকারকে চ্যালেঞ্জ করেন। এসময় প্রাইভেট কার থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়। জবাবে পুলিশও পাল্টা গুলে ছোড়ে। এসময় ঘটনাস্থল থেকে ছয় ডাকাতকে আটক করা হয়। এদের মধ্যে একজন গুলিবিদ্ধ হয়। এছাড়া আটক ডাকাত দলের কাছ থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি ও দুটি প্রাইভেটকার জব্দ করা হয়।

তিনি আরও জানান, এ অভিযানকালে তিনিসহ কলারোয়া থানার ওসি, এএসআই আনোয়ার ও কনস্টেবল রাজীব মীর আহত হয়েছেন।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা